রবিবার , ৬ মে ২০১৮ | ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

রাজশাহীতে ৮০ মাদক সেবী ও ৩ ব্যবসায়ীর বিভিন্ন মেয়াদে কারাদণ্ড

Paris
মে ৬, ২০১৮ ৬:৫২ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:
রাজশাহীতে র‌্যাবের অভিযানে ৩ মাদক ব্যবসায়ী ও ৮০ মাদক সেবীকে গ্রেফতার করা হয়েছে। উদ্ধার করা হয়েছে মাদক দ্রব্য। রোববার বিভাগের বিভিন্ন জেলা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দেয়া হয়েছে।

র‌্যাব জানায়, গত ৫ মে বিকাল চারটা থেকে ৬ মে বিকাল চারটা পর্যন্ত র‌্যাব-৫ এর বিভিন্ন দায়িত্বপূর্ণ এলাকায় অভিযান চালিয়ে ৩ হাজার ১৭২ পিচ ইয়াবা, সাড়ে ২২ লিটার চোলাইমদস তিন মাদক ব্যাবসায়ীকে গ্রেফতার করা হয়েছে এবং ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ৩২ মাদকসেবীকে বিভিন্ন মেয়াদে সাজা প্রদান করা হয়েছে।

জানা যায়, রোববার দুপুর ১২ টা থেকে দুপুর ৩ টা পর্যন্ত নগরীর কাশিয়াডাঙ্গা সংলগ্ন গুড়িপাড়া এলাকায় অভিযান চালিয়ে ৪৮ মাদকসেবীকে বিভিন্ন মেয়াদে সাজা প্রদান করা হয়।


গতকাল শনিবার রাত নয়টার দিকে চাঁপাইনবাবগঞ্জের সদর থানার খড়িবনা রোডপাড়া এলাকায় অভিযান চালিয়ে ২ হাজার ৯৫২ পিচ ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী হলেন সন্দুরপুর এলাকার তামিজ উদ্দিনের ছেলে তোফাজ্জল হোসেন(৫৫)।

শনিবার রাত সাড়ে সাতটার দিকে নাটোরের তেবাড়িয়া উত্তরপাড়া এবং রেল ষ্টেশন এলাকায় মাদক বিরোধী অভিযান ও ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ৩২ জন মাদক সেবীকে ৩ মাস করে কারাধ- প্রদান করা হয়। অপরদিকে রোববার লালপুর থানার ওয়ালিয়া বাজারে অভিযান চালিয়ে মোজাহিদুল হক (২৮) কে ২২০ পিচ ইয়াবাসহ গ্রেফতার করা হয়।

এদিকে গতকাল শনিবার দুপুর আড়াইটার দিকে নওগাঁর বদলগাছির ভান্ডারপুর এলাকায় অভিযান চালিয়ে সাড়ে ২২ লিটার চোলাই মদসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী মৃত শ্রী প্রসাদের ছেলে কানাই প্রসাদ(৩৫)।

সর্বশেষ - রাজশাহীর খবর