রাজশাহীতে হাসুয়ার আঘাতে যুবক খুন

নিজস্ব প্রতিবেদক:
রাজশাহীর মালদা কলোনীতে হাসুয়ার দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে। আজ শনিবার বেলা ১১ টার দিকে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। এ ঘটনায় আবদুর রহিম নামের এক ব্যক্তিকে আটক করে পুলিশ। 
নিহত হলেন, একই এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে রাজন (২৪)। তিনি রড মিস্ত্রির কাজ করেন। এছাড়া বৌ বাজারে পানের দোকান রয়েছে তার।
স্থানী সূত্রে জানানো হয়, সকালে বৌ বাজারে পানের দোকানে ছিলো রাজন। এসময় আরমান আলীর ছেলে মোহাম্মদ সোহেলসহ (২৮) কয়েকজন রাজনকে দোকান থেকে বের করে কিলঘুষি মারতে থাকে। এক পর্যায়ে রাজন পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে তাকে ধরে হাসুয়া দিয়ে পেটে বেশ কয়েকটি আঘাত করা। এতে মাটিতে লুটিয়ে পরে রাজন। পরে দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায় ঘাতকরা।
পরে সোহেলের চাচা আব্দুর রহিমকে আটক করে পুলিশ।
রাজনের মা নূর বানু সিল্কসিটিনিউজকে বলেন, চার মাস আগে গাঁজা বিক্রির অভিযোগে আরবানের স্ত্রীকে গ্রেফতার করে পুলিশ। এসময় সোহেলর পরিববারে সন্দেহ রাজন পুলিশ দিয়ে ধরিয়েছে তার মাকে। এনিয়ে সোহেলের ফুফু আনোয়ারা ও সাহানা হত্যার হুমকি দেয়। এই ঘটনার জেরে রাজনকে হত্যা করা হয়েছে বলে পরিবারের দাবি।
শনিবার সকালে সোহেল হাসুয়া দিয়ে প্রকাশ্যে কোপ মারে রাজনকে। পরে অহত অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়র পথেই তার মৃত্যূ হয়।
তবে পুলিশের দাবি, পান দোকানের দেনা পাওনাকে কেন্দ্র করে এ হত্যাকাণ্ড ঘটেছে।
বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নিবারণ চন্দ্র বর্মন বিষয়টি নিশ্চিত করে সিল্কসিটিনিউজকে বলেন, মরদেহ রামেক হাসপাতালের মর্গে রয়েছে। এই ঘটনায় আবদুর রহিম নামের এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে।
স/আ