রাজশাহীতে স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল

নিজস্ব প্রতিবেদক:

জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সভাপতি শফিউল বারী বাবু ও সাধারণ সম্পাদক আব্দুল কাদের ভূঁইয়া জুয়েলসহ নেতাকর্মীদের ওপর হামলার প্রতিবাদে রাজশাহীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে সংগঠনটির নেতাকর্মীরা। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বুধবার বিকেলে নগরীর কাদিরগঞ্জ কড়ইতলা এলাকায় রাজশাহী মহানগর স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে এ কর্মসূচির আয়োজন করা হয়।

রাজশাহী মহানগর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক নুসরাত এলাহী রিজভীর সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন মহানগর স্বেচ্ছাসেবক দল নেতা শরিফ আলী, মো: সাঈদ, ইকবাল আহমেদ, রতন শেখ, মিতু প্রমুখ।

সমাবেশের আগে মহানগর স্বেচ্ছসেবক দলের উদ্যোগে রাজশাহী সরকারি মহিলা কলেজের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি নগরীর গুরুত্বপূর্ণ কয়েকটি সড়ক প্রদক্ষিণ করে কাদিরগঞ্জ কড়ইতলা মোড়ে গিয়ে শেষ হয়। পরে সেখানে এক সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে সভাপতির বক্তব্যে স্বেচ্ছাসেবক দল নেতা নুসরাত এলাহী রিজভী বলেন, স্বেচ্ছাসেবক দল নেতা শফিউল বারী বাবু ও আব্দুল কাদের ভূঁইয়া জুয়েলের ওপর আ’লীগ ও ছাত্রলীগের ক্যাডাররা হামলা করে প্রমাণ করেছে সরকার চায় না দেশে বিরোধী দল থাকুক। পূর্বপরিকল্পিতভাবেই এই হামলা করা হয়েছে উল্লেখ করে তিনি অবিলম্বে হামলাকারীদের গ্রেফতার ও শাস্তির দাবি জানান।

স/আর