রাজশাহীতে র‍্যাবের সাথে বন্দুকযুদ্ধে মাদক ব্যাবসায়ী নিহত, বিপুল পরিমাণ মাদক অস্ত্র গুলি উদ্ধার

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীতে র‌্যাবের সঙ্গে কথিত বন্দুক যুদ্ধে হাসিবুল হোসেন ঘোষ (৩৭) নামের এক ব্যাক্তি নিহত হয়েছেন। নিহত হাসিবুল দামকুড়াহাট থানার সোনাইকান্দি গ্রামের মৃত. আফতাব হোসেন পচুর ছেলে। তার বিরুদ্ধে রাজশাহী জেলার বিভিন্ন থানায় ৭ টি মামলা রয়েছে। সে রাজশাহী অঞ্চলের অন্যতম শীর্ষ মাদক ব্যবসায়ী বলে দাবি করেছে র‌্যাব ।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, রাজশাহী র‌্যাবের একটি টহল দল বৃহস্পতিবার দিবাগত রাত পৌনে একটার দিকে নগরীর কর্ণহার থানার পাকুড়া আফিনেপালপাড়া গ্রামের হাবিবুর রহমান ইদুর আম বাগানের পাশের রাস্তা থেকে বাগানের ভেতরে টর্চের আলো ফেললে কিছু লোকের আনাগোনা দেখতে পায়। র‌্যাবের টহল দল তাদের দিকে অগ্রসর হতে দেখে কিছু লোক দৌড়ে পালানোর চেষ্টা করে। তাদেরকে র‌্যাবের সদস্য পরিচয় দিয়ে আত্মসমর্পনের নির্দেশ দিলে তারা টহল দলকে লক্ষ্য করে অতর্কিত গুলি বর্ষণ শুরু করে। তখন টহল দল সরকারী ও নিজেদের জানমাল রক্ষার্থে পাল্টা গুলি বর্ষণ করে।

উভয় পক্ষের মধ্যে আনুমানিক ৫ মিনিট গুলি বিনিময়ের পর ঘটনাস্থলে অজ্ঞাতনামা ১ জনকে আহত অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। অন্য সদস্যরা পালিয়ে যায়। গুলিবিদ্ধ ব্যক্তিকে উদ্ধার করে চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত. বলে ঘোষনা করেন।

No automatic alt text available.

এ ঘটনায় র‌্যাবের ২ সদস্য আহত হলে তাদেরকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। ঘটনাস্থল হতে র‌্যাব একটি বিদেশী পিস্তল, একটি ম্যাগজিন, দুই রাউন্ড গুলি, ৭৮ বোতল ফেন্সিডিলসহ তাদের ব্যবহৃত বেশ কিছু মালামাল জব্দ করেছে। পরে লাশ ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।
স/শ