রাজশাহীতে র‌্যাবের অভিযানে গ্রেফতার ২৯, মাদকদ্রব্য উদ্ধার

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীতে র‌্যাবের মাদক বিরোধী অভিযানে ২৯ জনকে গ্রেফতার করা হয়েছে। উদ্ধার করা হয়েছে বিভিন্ন মাদকদ্রব্য। শনিবার বিকেল থেকে রোববার বিকেল পর্যন্ত রাজশাহী বিভাগের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার কারা হয়। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা রুজু করা হয়েছে বলে জানিয়েছে র‌্যাব।

র‌্যাব জানায়, শনিবার রাত নয়টার দিকে রাজশাহীর সিপিসি-১, চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার কলাবাড়ী এলাকায় অভিযান চালায়। এ সময় ধোবড়া এলাকার মৃত টিপুর ছেলে মাদক ব্যবসায়ী রোকন (৩৩),বাগবাড়ী এলাকার জামাল উদ্দিনের ছেলে রফিকুল ইসলাম (২২)কে ১০৬ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার করা হয়।

এদিকে আজ রোববার সকার সাড়ে আটটার দিকে জয়পুরহাটের পাঁচবিবি বাগজানা এলাকায় অভিযান চালিয়ে ৫৪ পিস এ্যাম্পল ইনজেকশনসহ সাইফুল ইসলাম(৪০) নামক একজনকে গ্রেফতার করেছে র‌্যাব। গ্রেফতারকৃত সাইফুল চুয়াডাঙ্গার কেদারগঞ্জ এলাকার আকবর আলীর ছেলে।

অন্যদিকে নাটোরের বিভিন্ন মাদক স্পটে অভিযান চালিয়ে ৪১ পিস এ্যামফিটামিন ট্যাবলেট ও ৮ লিটার চোলাইমদসহ ২৬ জন মাদকসেবীকে গেস্খফতার করা হয়। পরবর্তীতে ভ্রাম্যমান আদালত কর্তৃক গ্রেফতারকৃত ২৪ মাদক সেবনকারী’কে বিভিন্ন মেয়াদে কারাদন্ড প্রদান এবং ২ জন’কে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

স/শ