রাজশাহীতে যুবদলের প্রতিষ্ঠা বার্ষিকী এক কাতারে  বিএনপি নেতারা

নিজস্ব প্রতিবেদক:

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪৪তম প্রতিষ্ঠা বার্ষীকি উপলক্ষে রাজশাহী মহানগরের সাবেক ও বর্তমান নেতারা ঐক্যেবদ্ধ হয়ে সমাবেশ করেছে । যুবদলের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বৃহস্পতিবার বিকেলে ৪ টায় নগরীর মহিলা কলেজের সামনে থেকে  বর্ণাঢ্য শোভাযাত্রা শুরু করেন যুবদলের নেতা কর্মীরা।

শোভাযাত্রা শুরুর পূর্বে বেলুন ফেষ্টুন ও পায়রা উড়িয়ে প্রতিষ্ঠা বার্ষিকীর  কর্মসূচি শুরু করা হয়। শোভাযাত্রা নগরীর প্রধান সড়ক প্রদক্ষিণ করে ভুবন মোহন পার্কে সমাবেশে মিলিত হয়।

সমাবেশে বক্তব্য রাখেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা পরিষদচ সদস্য, সাবেক মেয়র ও এমপি মিজানুর রহমান মিনু, বিএনপির বন ও পরিবেশ সম্পাদক, সাবেক মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুল, বিএনপি’র ত্রাণ ও পূর্ণবাসন সহসম্পাদক এ্যাডঃ শফিকুল হক মিলন, রাজশাহী মহানগর বিএনপির আহ্বায়ক এ্যাডঃ এরশাদ আলী ঈশা, রাাশাহী মহানগর বিএনপির সদস্য সচিব, মামুনুর রশীদ মামুন।

সমাবেশে সভাপতিত্ব করেন রাজশাহী মহানগর যুবদলের আহ্বায়ক মাহফুজুর রহমান রিটন, উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর যুবদলের সদস্য সচিব মোঃ রফিকুল ইসলাম রবি,সভা পরিচালনা করেন রাজশাহী মহানগর যুবদলের সিনিয়র যুগ্ম-আহ্বায়ক মোঃ শরিফুল ইসলাম জনি, বক্তব্য রাখেন রাজশাহী মহানগর যুবদলের সাবেক সভাপতি,মহানগর বিএনপি’র যুগ্ম-আহ্বায়ক ওয়ালিউল হক রানা, যুগ্ম-আহ্বায়ক মোঃ আসলাম সরকার, উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর বিএনপি’র যুগ্ম-আহ্বায়ক  দেলোয়ারের হোসেন, শফিকুল ইসলাম শাফিক, বজলুল হক মন্টু, যুবদলের সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুল হাসনাইন হিকোল সহ যুবদল রাজশাহী রাজশাহী মহানগরের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ।

যুবদলের প্রতিষ্ঠা বার্ষীকি উপলক্ষে রাজশাহী মহানগর বিএনপি’র সাবেক ও বর্তমান নেতৃত্ব এককাতারে দেখা যায় । এর আগে নগরীর বিভিন্ন থানা ও ওয়ার্ড থেকে যুবদলের নেতা কর্মীরা দলীয় ব্যানার ফেষ্টুন ও দলীয় ও জাতীয় পতাকা হাতে মিছিল নিয়ে আসেন ।