রাজশাহীতে মানবসেবা অভিযানের গাছের চারা বিতরণ


নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীল দারুশায় বেসরকারী উন্নয়ন সংস্থা মানবসেবা অভিযান এর আয়োজনে শনিবার বেলা সাড়ে ১১টার দিকে সমিতির ২০০ জন সদস্যর মধ্যে আম ও মেহগণির চারশত চারা বিতরণ করা হয়।

স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎ বার্ষিকীতে জাতীয় শোক দিবস পালন উপলক্ষে অত্র সংস্থা মাসব্যাপি বৃক্ষরোপন কর্মসূচী হাতে নিয়েছে। তারই অংশ হিসেবে সংস্থার দারুশা শাখায় গাছের চারা বিতরনের মাধ্যমে কর্মসূচীর উদ্বোধন করা হয়।

এ সময়ে উপস্থিত ছিলেন মানবসেবা অভিযানের প্রধান নির্বাহী খাইরুল আলম মুকুল, পরিচালক অর্থ ও হিসাব আসাদুজ্জামান, এলাকা ব্যবস্থাপক শফিকুল ইসলাম ও শাখা ব্যবস্থাপক মিজানুর রহমানসহ অত্র শাখার অন্যান্য কর্মীবৃন্দ।

বিতরণকালে প্রধান নির্বাহী খাইরুল আলম বলেন, হতদরিদ্র অসহায় ও সমিতির সদস্যদের পাশে দাঁড়ানোর লক্ষই হচ্ছে সংস্থার মুল লক্ষ। এই লক্ষ পুরনে মানবসেবা অভিযান প্রতিবছর তাদের নিজস্ব তহবিল হতে দরিদ্র ও অসহায়দের নানাবিধ সহায়তা, মেধাবী শিক্ষার্থীদের উপবৃত্তি, বীর মুক্তিযোদ্ধা, প্রতিবন্ধি, বয়স্ক ও বিধবাদের ভাতা প্রদান এবং প্রতিবন্ধিদের মধ্যে হুইল চেয়ার বিতরণ অব্যাহত রেখেছেন। উল্লেখ্য মাসব্যাপি বৃক্ষরোপন ও চিকিৎসা সেবা কার্যক্রম চলমান থাকবে বলে জানান প্রধান নির্বাহী।

এস/আই