রাজশাহীতে মাদক সেবনের দায়ে গ্রেফতার রামেবির দুজনের শরীরে মাদকের উপস্থিতি মিলেছে

সিল্কসিটিনিউজ ডেস্ক:

স্বাস্থ্য পরীক্ষায় রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের এক কর্মকর্তা ও এক কর্মচারীর শরীরে মাদকের উপস্থিতি মিলেছে। মাদক সেবনের অভিযোগে তাঁদের নামে মামলা হয়েছে। তাঁদের গ্রেপ্তারও করা হয়েছে। একই সঙ্গে ধরা পড়েছেন মাদক বিক্রেতাও। সোমবার তাঁদের তিনজনকে আদালতে সোপর্দ করা হয়।

গ্রেপ্তার তিন ব্যক্তি হলেন রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয়ের পরিদর্শকের দপ্তরের পারসোনাল অফিসার (পিও) নূর রায়হান, গাড়িচালক আবদুল হালিম ও গাঁজা বিক্রেতা মো. শুভ্র। গাঁজা বিক্রেতার বাড়ি নগরের মেহেরচণ্ডী পূর্বপাড়া মহল্লায়।

পুলিশ সূত্রে জানা গেছে, রোববার সন্ধ্যার পর রাজশাহী বিশ্ববিদ্যালয় এলাকা থেকে গাঁজা সেবনের সময় বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা নূর রায়হান ও গাড়িচালক আবদুল হালিমকে আটক করা হয়। তাঁদের সঙ্গে গাঁজা বিক্রেতাকেও পুলিশ আটক করে।

নগরের চন্দ্রিমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুম মুনীর বলেন, গাঁজা সেবনের সময় এই তিনজনকে হাতেনাতে আটক করা হয়। পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে তাঁদের স্বাস্থ্য পরীক্ষা করা হয়। এতে চিকিৎসক সনদ দেন, তাঁরা মাদক সেবন করেছেন। এরপর রাতেই তাঁদের বিরুদ্ধে থানায় মামলা হয়। সোমবার সকালে তাঁদের আদালতে পাঠানো হয়।

কর্মকর্তা ও চালককে আটকের বিষয়টি লিখিত আকারে রাজশাহী মেডিকেল বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষকে জানানো হবে। মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য এ জেড এম মোস্তাক হোসেন বলেন, বিষয়টি তিনি ইতিমধ্যে শুনেছেন। পুলিশ তাদের মতো ব্যবস্থা নিয়েছে। তাঁরাও বিভাগীয় ব্যবস্থা নেবেন।
সূত্র: প্রথম আলো