রাজশাহীতে ভুটভুটি খাদে পড়ে গরু ব্যবসায়ী নিহত: আহত ৫

নিজস্ব প্রতিবেদক:
রাজশাহীতে গরু বোঝাই একটি ভুটভুটি খাদে পড়ে আবদুল মান্নান (৪০) নামের এক গরু ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরও পাঁচ জন। আজ বুধবার দুপুরে নগরীর নওদাপাড়া আমচত্বর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত আবদুল মান্নান দুর্গাপুর উপজেলার বাদইল এলাকার বাসিন্দা বলে জানা গেছে।

এ ঘটনায় আহতরা হলেন, দুর্গাপুর গণকৈড় গ্রামের সাজ্জাদ হোসেন (২০), একই গ্রামের আবদুল করিম (৪৫), সাজেদুর রহমান (২৭), মঙ্গলপুরের আবদুল খালেক (৪২) এবং বড়ইল এলাকার দুলাল হোসেন (৩৩)। বর্তমানে তারা রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসারত রয়েছেন।

জানা যায়, বুধবার দুপুরে ভুটভুটিতে করে গরু নিয়ে বিক্রির উদ্দেশ্যে তারা রাজশাহী সিটি হাটের দিকে যাচ্ছিলেন। পথে আমচত্ত্বর এলাকা মহাসড়কে ভুটভুটির সামনের চাকা খুলে যাওয়ায় সেটি নিয়ন্ত্রণ হারিয়ে যায়। এ সময় ভুটভুটি রাস্তার পাশে খাদে পড়ে যায়। ফলে হতাহতের ঘটনা ঘটে। পরে স্থানীয়রা উদ্ধার করে তাদের রামেক হাসপাতালে ভর্তি করেন। পরে চিকিৎসাধীন অবস্থায় আবদুল মান্নানের মৃত্যূ হয়।

নগরীর শাহমখদুম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিল্লুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নওদা পাড়া এলাকায় দুঘর্টনা কবলিত একটি ভুটভুটি উদ্ধার করা হয়েছে। এনিয়ে আইনত ব্যবস্থা নেয়া হচ্ছে।
স/শ