রাসিক নির্বাচন উপলক্ষ্যে ব্যবসায়ীদের সাথে লিটনের গণসংযোগ

নিজস্ব প্রতিবেদক:
আগামী ৩০ জুলাই  রাজশাহী সিটি কর্পোরেশন নির্বাচন উপলক্ষ্যে মহানগরীর সাহেব বাজারের বিভিন্ন ব্যবসায়ীদের সাথে গণসংযোগ করেছেন মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটন। আজ শুক্রবার সকাল সাড়ে ১০টা থেকে দু’ঘন্টাব্যাপী তিনি এ গণসংযোগ করেন।

সকালে সাহেব বাজার এলাকার মাছপট্টি থেকে কুশল বিনিময় শুরু করেন মহানগর আওয়ামী লীগের সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন। মাছ ব্যবসায়ীদের সঙ্গে কুশল বিনিময়ের পর সবজি, গরুর মাংস, মুরগি ব্যবসায়ীদের সঙ্গে কুশল বিনিময় করেন। এছাড়া তিনি নগরীর মনিচত্বর এলাকার বিভিন্ন ব্যবসায়ীদের সাথেও কুশল বিনিময় করেন এবং সবার কাছে দোয়া চান। এ সময় ব্যবসায়ীরা তাদের বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন। সমস্যাগুলো শুনে তা সমাধানের আশ্বাস দেন খায়রুজ্জামান লিটন।

এসময় সবজি বিক্রেতা সুজন আলী বলেন, রাজশাহীর উন্নয়নে লিটন ভাইয়ের বিকল্প নেই। নগরীর উন্নয়নের স্বার্থে এবার সবাই লিটন ভাইকে ভোট দেবেন বলে আশা করি।

নগরীর ২৪ নম্বর ওয়ার্ডের বাসিন্দা ও মাছ বিক্রেতা কাবুল হোসেন লিটনকে উদ্দেশ্য করে বলেন, ভাই, আমার বাসায় ১৬টি ভোট আছে। ওয়াদা করছি, সবাই আপনাকে ভোট দেবে। কারণ আপনি ছাড়া রাজশাহীর উন্নয়ন সম্ভব না।

সবজি বিক্রেতা জামাল উদ্দিন বলেন, রাজশাহী শহর এতোদিন আরো উন্নত হতো, ঝকঝকে হতো। কিন্তু লিটন ভাই না থাকায় তা সম্ভব হয়নি। গত পাঁচ বছরে অনেক পিছিয়েছে রাজশাহী শহর।

স/শা