রাজশাহীতে বৈশাখী আনন্দ হস্ত শিল্পপণ্য মেলার উদ্ধোধন

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীতে দু’দিন ব্যাপী বৈশাখী আনন্দ হস্ত শিল্পপণ্য মেলা-২০১৭ শুরু হয়েছে। আজ মঙ্গলবার সকালে নগর ভবনের গ্রীণ প্লাজায় এ মেলার উদ্বোধন করা হয়। রাজশাহী উইমেন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি এ মেলার আয়োজন করে।

 

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দুদিন ব্যাপী বৈশাখী আনন্দ হস্ত শিল্পপণ্য মেলার উদ্ধোধন করেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) আমিনুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব রাজশাহী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি মনিরুজ্জামান মনি।

 

মেলা উদ্ধোধনের পর প্রধান অতিথি মেলার স্টলগুলো পরিদর্শন করেন এবং অভিভুত হন। তিনি নারী উদ্যোক্তাদেরকে আরো বেশী উদ্দীপনা ও উৎসাহের সাথে কাজে সম্পৃক্ত থাকার অনুপ্রেরণা দেন। এছাড়াও যেকোন প্রয়োজনে নারী উদ্যোক্তাদের পাশে থাকার প্রতিশ্রুতি দেন।

 

মেলায় মোট ১৪জন নারী উদ্যোক্তা তাদের পণ্যের পসরা সাজিয়ে মেলাকে সমৃদ্ধ করে তোলেন। মেলার উপস্থাপনায় ছিলেন মনিরা রহমান মিঠি। সার্বিক আয়োজন ও পরিকল্পনায় ছিলেন রাজশাহী উইমেন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি এর সভাপতি অধ্যাপিকা রোজেটি নাজনীন ও পরিচালকবৃন্দ।

 

আকস্মিক প্রাকৃতিক দুর্যোগের কারণে মেলাটি ঐদিনের মত মেলাটি স্থগিত হয়। আগামীকাল আবহাওয়া অনুকুলে থাকলে মেলা আবার শুরু হবে এবং বেলা ৩ টায় সার্টিফিকেট বিতরণ করা হবে বলে আয়োজকরা জানিয়েছেন।

স/শ