রাজশাহীতে বৃদ্ধার ছিনতাই হওয়া টাকা উদ্ধার করলো পুলিশ, গ্রেপ্তার তিন

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী নগরীর দরগাপাড়া এলাকার মৃত মুক্তিযোদ্ধা মাহফুজুর রহমান খানের স্ত্রী জান্নাতুল ফেরদৌস (৬০) ছিনতাই হওয়া টাকাসহ মালামাল উদ্ধার করছে পুলিশ। সেই সাথে ছিনতাই কাজে ব্যবহৃত মোটরসাইকেলসহ ৩ জন ছিনতাইকারীকে গ্রেপ্তার করা হয়েছে।

গতকাল রোববার রাত সাড়ে ১১টায় থেকে আজ সোমবার সকাল ৭টা পর্যন্ত মহানগরীর রাজপাড়া থানাধীন আলীগঞ্জ, অচিনতলা এবং বোয়ালিয়া থানাধীন হোসনীগঞ্জ এলাকাসহ শহরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, নগরীর রাজপাড়া থানাধীন আলীগঞ্জ এলাকার আশরাফুল ইসলামের ছেলে আল আমিন হৃদয় (২০), অচীনতলা এলাকার আক্কাস  আলীর ছেলে বাপ্পি ইসলাম মধু(২০) ও বোয়ালিয়া থানাধীন হোসনীগঞ্জ এলাকার রফিকুল কাইয়ুমের ছেলে আজমাইন আহনাম তৌকিব(১৮)।

সোমবার পুলিশের এক বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ৩০ এপ্রিল দুপুর ১টায় নগরীর দরগাপাড়া এলাকার জান্নাতুল ফেরদৌসী (৬২) ব্যাংক থেকে টাকা উঠিয়ে রিকশায় করে  বাড়ি যাচ্ছিলেন। পথিমধ্যে  রাজপাড়া থানাধীন সিপাইপাড়া মাদারবক্স আইডিয়াল স্কুলের সামনে পৌছালে মোটরসাইকেল আরোহী ৩ জন ছিনতাইকারী রিক্সা থামিয়ে তাকে কে মারধর করে তাঁর কাছে থাকা নগদ টাকা, ভ্যানিটিব্যাগ, কাগজপত্র ও মোবাইল ফোন ছিনিয়ে নেয়।

পরে এ ঘটনায় জান্নাতুল ফেরদৌসী রাজপাড়া থানায় একটি নিয়মিত মামলা নং ০৯ তাং ৩০ এপ্রিল ২০২০ রুজু করেন। সে মামলার প্রেক্ষিতে নগর গোয়েন্দা পুলিশের এসআই মাহাবুব হাসান ও  সালামের নেতৃত্বে  একটি বিশেষ দল মহানগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ছিনতাইকৃত মালামাল উদ্ধারসহ ৩জন ছিনতাইকারীকে গ্রেপ্তার করে।

পরে উদ্ধারকৃত মালামালসহ গ্রেপ্তারকৃত আসামীদের মামলার তদন্তকারী অফিসার, রাজপাড়া থানার এসআই(নিঃ) নুরুল ইসলাম এর নিকট হস্তান্তর করা হয়। প্রাথমিক জিজ্ঞসাবাদে তারা ছিনতাইয়ের কথা স্বীকার করেছে বলেও জানায় পুলিশ ।

স/অ

 

আরও পড়ুন:

রাজশাহীতে বেপরোয়া ছিনতাইকারী মোটরসাইকেল বাহিনী: বেশি আক্রান্ত হচ্ছেন নারীরা