রাজশাহীতে বিয়ের প্রলোভনে যুবতীকে লাগাতার ধর্ষণ, যুবক গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীতে বিয়ের প্রলোভনে এক যুবতীকে দিনের পর দিন ধর্ষণ করে অন্তঃসত্বা করেছে রাজু আহমেদ নামের এক যুবক। এ ঘটনায় আজ ১১ ফেব্রুয়ারী মঙ্গলবার ঐ যুবতী (২৫) বাদি হয়ে নগরীর চন্দ্রিমা থানায় তিনজনকে আসামী করে ধর্ষণ মামলা দায়ের করেছেন।

মামলার পরেই বিকেল টার দিকে ধর্ষক রাজু আহমেদ (৩০) কে গ্রেফতার করেছে থানার এসআই ব্রজ গোপাল ।

আটককৃত রাজু আহমেদ নগরীর চন্দ্রিমা থানাধিন শিরোইল কলোনী ৪নং গলির ইউসুফ আলীর ছেলে। এ মামলার অপর দুই পলাতক আসামী হচ্ছেন আটক রাজুর ভাই মোঃ আরমান আলী ও চাঁদ।

এসআই ব্রজ গোলাল জানান, ধর্ষিতা যুবতী ও প্রতারক ধর্ষকের বাড়ি একই এলাকায়। অনুমানিক ১ বছর পূর্বে তাদের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এরই মধ্যে রাজু ঐ যুবতীর সাথে প্রেমের সম্পর্ক ও পরে বিয়ের প্রলোভনে শারীরিক সম্পর্কের কারনে যুবতী অন্তঃসত্বা হলে, রাজুকে বিয়ের জন্য অনুরোধ করতে থাকে। কিন্ত রাজু বিয়ে না করার জন্য বিভিন্ন ধরনের তালবাহানা করতে থাকে। বর্তমানে সে ৮ মাসের অন্তঃসত্বা।

উপায়ন্তর না দেখে যুবতী বিয়য়টি তার ভাই বোনকে জানায়। যুবতীর বড় বোন আমেনা ও ভাই মুন্না রাজুকে বিয়ের জন্য বললে বিয়ে করবে না বলে সাফ জানিয়ে দেয় রাজু। পরে যুবতীর পরিবারের লোকজন রাজুর ভাই আরমান ও চাঁদকে বিষয়টি জানালপ তারা ক্ষিপ্ত হয়ে যুবতীর বাড়িতে গিয়ে বাচ্চা নষ্ট করার জন্য চাপ দেয় এবং নানা ধরনের হুমকি ধামকি দেয়।

এ ঘটনায় আজ ১১ ফেব্রুয়ারী মঙ্গলবার ভুক্তভোগীরা থানায় উপস্থিত হয়ে রাজুসহ ৩ জনকে আসামী করে একটি ধর্ষণ মামলা দায়ের করেন। এ মামলার প্রধান আসামী ধর্ষক রাজুকে গ্রেফতার করেছ পুলিশ।

এসআই আরো বলেন, যুবতীর শারীরিক পরিক্ষার জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস (ওসিসি) ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। অপর দুই পলাতক আসামীকে গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

স/অ