রাজশাহীতে বাসযাত্রীর সিগারেটের প্যাকেটে মিললো ২টি স্বর্ণের বার

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীতে ১২লাখ টাকা মূল্যের ২টি স্বর্ণের বার উদ্ধারসহ দুইজনকে গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার রাতে নগরীর শিরোইল বাস টার্মিনাল এলাকায় এই ঘটনা ঘটে।

জানা যায়, পুলিশের কাছে তথ্য ছিল ঢাকা থেকে রাজশাহীগামী একটি বাসে ইয়াবা আসছে। সেই ইয়াবা রাজশাহীতে এনে দেওয়া হবে আরেকজনকে। সেই ব্যক্তিকে আগেই পুলিশ আটক করে রাখে। একতা পরিবহনের বাসটি রাজশাহী নগরের শিরোইল এলাকায় থামলে ঢাকা থেকে আসা ব্যক্তির শরীরে তল্লাশি চালায় পুলিশ। এ সময় তাঁর কাছে থাকা সিগারেটের প্যাকেট থেকে বেরিয়ে আসে দুটি স্বর্ণের বার।

এ ঘটনায় গ্রেফতার দুজন হলেন, চাঁপাইনবাবগঞ্জের মহারাজনগর গ্রামের আলফাজ উদ্দিনের ছেলে টিপু সুলতান (২৫) ও একই জেলার আলমনগর গ্রামের মো. জলিল (২৮)। পুলিশ বলছে, স্বর্ণের বার দুটির ওজন ২৩৪ গ্রাম।

পুলিশ জানান, তাদের কাছে তথ্য ছিল ঢাকা থেকে টিপু সুলতান নামে ব্যক্তি ইয়াবা এনে রাজশাহীতে জলিলের কাছে হস্তান্তর করবেন। এ জন্য আগেই জলিলকে পুলিশ আটকে রাখে। টিপু বাস থেকে নামামাত্রই তল্লাশি করা হয়। কিন্তু ইয়াবার বদলে সিগারেটের প্যাকেটের ভেতরে পাওয়া যায় দুটি স্বর্ণের বার। এই অভিযান পরিচালনা করেন নগরের বোয়ালিয়া মডেল থানাধীন শিরোইল পুলিশ বক্সের পুলিশ সদস্যরা।

নগরের বোয়ালিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারন চন্দ্র বর্মণ বলেন, তাঁদের কাছে তথ্য ছিল মাদক আসবে, কিন্তু তল্লাশি চালিয়ে দুটি স্বর্ণের বার পাওয়া গেছে। আসামিদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা করা হবে।