রাজশাহীতে ফ্লেভার্স ফাস্টফুড এন্ড রেস্টুরেন্টের ২ বছর পূর্তি

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী সাহেব বাজার জিরো পয়েন্টে অবস্থিত ফ্লেভার্স ফাস্টফুড এন্ড রেস্টুরেন্ট অনেক চড়াই উৎরাই পার করে সাফল্যের সাথে ২ বছরে পদার্পণ করে। এ উপলক্ষে নগরীর জিরোপয়েন্টে অবস্থিত রেস্টরেন্টটিতে সন্ধ্যা ৬ টার দিকে উক্ত রেস্টুরেন্টে কেক কাটেন রাজশাহী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ এর পরিচালক তানজিলুর রহমান মারুফ, ফ্লেভার্স এর মালিক রেজাউল হাসান আহমেদ রুবেল ও রাজশাহী অন লাইন ভিত্তিক ফুড কমিউনিটির সদস্যসহ সাংবাদিকবৃন্দ।

অনুষ্ঠানে পরিচালনাকারীরা বলেন, এই প্রতিষ্ঠান শুরু থেকেই খাবার পরিবেশনে সচেতন। তাদের প্রতিটি খাবার হাইজেনিক ও স্বাস্থ্যসম্মত। কাস্টমার খাবারের অর্ডার করার পর খাবার ফ্রেশ কুক করে তাদের সামনে পরিবেশন করা হয় বলেও জানান তারা।

এই প্রতিষ্ঠান শুরু থেকেই খাবার পরিবেশনে সচেতন। তাদের প্রতিটি খাবার হাইজেনিক ও স্বাস্থ্যসম্মত। কাস্টমার খাবারের অর্ডার করার পর খাবার ফ্রেশ কুক করে তাদের সামনে যেকোন খাবার ২০-৩০ মিনিটের মধ্যে পরিবেশন করা হয় বলে জানান পরিচালনাকারীরা।

তারা আরো বলেন, এখানকার খাবার অধিক মুখরোচক। এই খাবার তৈরী করতে অতিরিক্ত তেল ব্যবহার করা হয় না। বিশুদ্ধ তেল, মসলা, সস, মেয়নিজ ও টেস্টি সল্ট ব্যবহার করা হয়। ফ্লেভার্স অন্যান্য রেস্টুরেন্টের মতো প্রতিযোগিতামূলক ব্যবসা করলেও খাবার অতিরিক্ত মুখরোচক করতে ভেজাল কোনো কিছুই ব্যবহার করে না। তারা মানুষের স্থাস্থ্যের দিকে লক্ষ্য রেখে খাবার তৈরী ও পরিবেশন করেন। এর ফলে অত্র প্রতিষ্ঠান ২ বছরের মধ্যে ভোজন পিপাসুদের নিকট জনপ্রিয় হয়ে উঠেছে বলে তারা উল্লেখ করেন। সেইসাথে বিভিন্ন ফ্যামিলি ও কর্পোরেট পর্যায়ে ও ফরেনারদের নিকটও তাদের খাবারের গুণমান আস্থা অর্জন করেছে।

ফ্লেভার্স রাজশাহীতে একমাত্র বুফে খাবার তৈরী পরিবেশন করে থাকে বলেও জানান পরিচালনাকারীরা। প্রতি সপ্তাহে বৃহস্পতিবার এবং বিভিন্ন অনুষ্ঠানে কাস্টমারের চাহিদা অনুসারে খাবার পরিবেশন করা হয়। নিরিবিলি পরিবেশে স্বাস্থ্যসম্মত খাবারের জন্য ফ্লেভারে আসার জন্য আহবান জানান।

স/আর