রাজশাহীতে পূর্ব শত্রুতার জের ধরে যুবককে পিটিয়ে আহত

নিজস্ব প্রতিবেদক:
পুর্ব শত্রুতার জের ধরে রাজশাহীতে যুবককে পিটিয়ে আহত করেছে দুর্বৃত্তরা। গতকাল রোববার রাত সাড়ে আটটার দিকে নগরীর লক্ষীপুর এলাকা থেকে দড়ি বেধে তুলে নিয়ে এসে বেধড়ক মারধোর করে তারা।

আহত ওই যুবক হলো, নগরীর দড়িখরবনা এলাকার মকলেসুর রহমানের ছেলে বাবুল (৩০)।

বাবুলের পরিবার সূত্রে জানা যায়, রোববার রাত আটটার দিকে নগরীর লক্ষীপুর জমজম ক্লিনিক সংলগ্ন একটি সেলুনকে ছিলেন বাবুল। এ সময় দড়িখরবনা এলাকার চঞ্চল, সবুজ, শাকিব, ইয়ামিন, আকাশসহ কয়েকজন মিলে বাবুলকে দড়ি দিয়ে হাত পা বেধে উপশহর নিউমার্কেট এলাকায় নিয়ে আসে। পরে তারাসহ আরো কয়েকজন মিলে বাশ, জিআইপাইপ ও ছুড়ি দিয়ে বেধড়ক মারপিট করতে থাকে। এতে বাবুলের ডান হাতের দুটি আঙ্গুল কেটে যায় এবং একটি দাত ভেঙ্গে যায়।

এক পর্যায়ে উপশহর পুলিশ ফাড়ি থেকে পুলিশ সদস্যরা এগিয়ে আসলে বাবুলকে ফেলে পালিয়ে যায় তারা। পরে পুলিশ বাবুলকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করে। সে বর্তমানে রামেক হাসপাতালের ৩১ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন আছে।

বিষয়টি নিশ্চিত করে উপশহর পুলিশ ফাড়ির এ এস আই সাইদুর রহমান সিল্কসিটি নিজকে বলেন, মারপিটের ঘটনা ঘটায় আহতকে উদ্ধার করে রামেক হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।  বিষয়টি বোয়ালিয়া থানার ওসি স্যারকে জানানো হয়েছে।

বাবুলের ছোট ভাই মাহাবুব হোসেন বলেন, ঘটনার পর এলাকাবাসি সূত্রে বিষয়টি আমরা জানতে পেরে হাসপাতালে যাই। পরে বড় ভাই বাবুলের সাথে কথা বলে তাদের নাম জানতে পারি।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত বাবুলের পরিবারের পক্ষ থেকে নগরীর বোয়ালিয়া থানায় মামলা করণের প্রস্তুতি চলছিল।
স/শ