রাজশাহীতে পুলিশ ফাঁড়ির পাশের দোকানে চুরি

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী মহানগরীর শিরোইল পুলিশ ফাঁড়ির পাশে একটি মোবাইলের দোকানে দুধর্ষ চুরি হয়েছে। রবিবার দিবাগত রাতে ‘আর টেলিকম’ নামের ওই দোকানে চুরি ঘটনা ঘটলেও কিছুই জানে না পুলিশ। দোকান থেকে ১ লক্ষ ৬০ হাজার টাকার মালামাল চুরি হয়েছে বলে জনিয়েছেন দোকান মালিক ইদুল হক।

‘আর টেলিকমের’ মালিক ইদুল জানান, রবিবার রাতে আনুমানিক ১২টার দিকে দোকান বন্ধ করে যান। যাবার সময় তার ভিতরের এবং বাহিরে মোট ৪টি তালা লাগিয়ে যান। সোমবার সকাল ১০টার সময় দোকানে এসে দেখেন সাটার গেটে কোন তালা মারা নেই কাঁচিগেটে একটি তালা মারা আছে তাও আবার সেই তালাটি তার নয়। তালা ভেঙ্গে ভেতরে দেখেন নগদ এক লক্ষ টাকা, পঞ্চাশ হাজার টাকার মোবাইল রিচার্জ কার্ড ও দোকানের দশ হাজার টাকার বিভিন্ন মালামাল নিয়ে গেছে চোরেরা। এ ঘটনায় তিনি পথে বসেছেন বলে জানান।

শিরোইল পুলিশ ফাঁড়ি থেকে মাত্র ১৪ পা দূরে অবস্থিত এ দোকান। পুলিশ ফাঁড়ির এত কছে এ ধরনের চুরি ঘটনা এলাকাবাসীকে হতবাক করেছে।

শিরোইল পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই মাহফুজ ইসলাম জানান, আমার ঘটনাটি জানা নেই তবে ১৫ মিনিট আগে আমাকে একজন কল দিয়ে এ খবর জানিয়েছেন। আমরা বিষয়টি তদন্ত করে দেখছি।

এ ব্যপারে রাজশাহী মহানগর পুলিশের উপ- পুলিশ কমিশনার ইফতে খায়ের আলম জানান, আমরা বিষয়টি গুরুত্বের সাথে তদন্ত করে দেখছি। এ ব্যাপারে জড়িত কে বা কারা সে সম্পর্কে খুব দ্রুত ব্যবস্থা গ্রহণ করা হবে।

স/অ