রাজশাহীতে সাবেক পুলিশ কর্মকর্তার স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

এই বাড়ি থেকে পুলিশ কর্মকর্তার স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী মহানগরীর পদ্মা আবাসিক এলাকার একটি বাড়ি থেকে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) সাবেক অতিরিক্ত পুলিশ কমিশনার নুরুল ইসলামের স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ সোমবার (৩০ মে) দুপুর ২ টার দিকে নগরীর পদ্মা আবাসিকের রোড-৪ এর এক বাসা থেকে মরাদেহটি উদ্ধার করা হয়। তবে আত্মহত্যার ঘটনাটি জানাজানি হয় সোমবার (৩০ মে) রাত সাড়ে ৯টার টায়। বর্তমানে ওই নারীর মরদেহ রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

আত্মহত্যাকারী ওই নারীর নাম নাজমা ইসলাম। তার স্বামী নুরুল ইসলাম বর্তমানে অবসরে চলে গেছেন। পদ্মা আবাসিক এলাকার যেই বাড়ির একটি কক্ষের সিলিং ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে ওই নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে তার পাশের বাড়ির এক ব্যক্তি নাম প্রকাশ না করার শর্তে বলেন, পুলিশ কর্মকর্তা দম্পতি দুই সন্তানের বাবা-মা। তাদের ছেলেটি বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ে (বুয়েট) অধ্যায়নরত। আর মেয়েটির বিয়ে হয়েছে। পারিবারিক কলহের কারণে এই পুলিশ কর্মকর্তার স্ত্রী আত্মহত্যা করেছে বলে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) পক্ষ থেকে জানানো হয়েছে।

আত্মহত্যার বিষয় সম্পর্কে চন্দ্রিমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমরান আলীর নিকট জানতে চাওয়া হলে তিনি প্রথমে এই বিষয়ে মুখ খুলতে রাজি হননি। পরে অবশ্য তিনি বলেছেন, ‘দুপুরে ঘটনা শোনার পর পুলিশ ওই নারীর মরাদেহ উদ্ধার করে রামেক হাসপাতালের মর্গে পাঠিয়েছে। নিহত নারীর স্বামী একজন সাবেক পুলিশ কর্মকর্তা।’ তবে বিস্তারিত জানতে তিনি আরএমপি’র অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) মো. রফিকুল আলমের সঙ্গে যোগাযোগ করতে বলেন।

জানতে চাইলে আরএমপি’র অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) মো. রফিকুল আলম বলেন, ‘আমি এই মূহুর্তে ঢাকায় অবস্থান করছি। প্রাথমিকভাবে যেটি জানতে পেরেছি, পারিবারিক কলহের কারণেই ওই নারী আত্মহত্যা করেছেন। তবে তদন্ত সাপেক্ষেই আত্মহত্যার প্রকৃত কারণ জানা যাবে। লাশের ময়নাতদন্তের জন্য রামেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।’ এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘যখন আত্মহত্যার ঘটনাটি ঘটেছে তখন ওই পুলিশ কর্মকর্তা বাসায় ছিলেন না। তবে তারা এক সঙ্গেই ওই বাসাতেই বসবাস করতেন।’ তদন্ত সাপেক্ষে এই বিষয়ে আইনগত ব্যবস্থা গগ্রহণ করা হবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

এএইচ/এস