রাজশাহীতে পুলিশের বিশেষ অভিযানে মাদকদ্রব্য সহ আটক ৫৩

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীতে বিভিন্ন মামলার ওয়ারেন্টভূক্ত আসামি, মাদকদ্রব্য সংরক্ষণ ও অন্যান্য অপরাধে তেপ্পান্নজনকে আটক করেছে পুলিশ। রবিবার রাজশাহী মেট্রোপলিটন পুলিশ নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করে। আটককৃতদের ১৬ জন ওয়ারেন্টভূক্ত আসামি।

পুলিশ সূত্র জানায়, রাজশাহী মহানগরীর ৪টি থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে। অভিযানে বোয়ালিয়া মডেল থানা ২২ জন, রাজপাড়া থানা ১৩ জন, মতিহার থানা ১২ জন, শাহ মখদুম থানা ৩ জন এবং ডিবি পুলিশ ৩ জনকে আটক করে। যাদের মধ্যে ১৬ জন ওয়ারেন্টভূক্ত আসামি। এ ছাড়া ২০ জনকে মাদকদ্রব্যসহ এবং অন্যান্য অপরাধে আরও ১৭ জনকে গ্রেফতার করা হয়েছে।

আটককৃতরা হল- মোঃ শফিক (২০), সম্রাট (২৫) ও মনিরুল ইসলাম (২৭), মোঃ বিশাল (২২), মোঃ নাহিদ (২৭), মোঃ লাবিরকে (২০), মোঃ রনি (৩৫) ও সালাউদ্দিন ডলার (৩০), মোঃ মাসুদ রানা (৩৬), বাবু (৩০), মোঃ ফিরোজ (২৯), আরিফুজ্জামান (৩২), মোঃ লিটন (২৩), আতিকুর রহমান (৫১), মোঃ গাজিবুল (২৫), মোঃ সুমন (৩২), মোঃ ফরিদ (৩৯), মোঃ রেজাউলকে (২৪), মোঃ নাদিম আহম্মেদ (৪০) ও ফারুক হোসেন (৪২)। আটককৃতদের প্রত্যেকের কাছ থেকেই বিভিন্ন পরিমাণে ইয়াবা, গাঁজা ও হেরোইন উদ্ধার করা হয়। তবে তাদের অনেকের পরিচয় এখনও পাওয়া যায়নি। আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিতে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে।

স/বি