রাজশাহীতে পুলিশের অভিযানে আটক ৬৫

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে মাদকদ্রব্যসহ ৬৫ জনকে আটক করা হয়েছে। রাজশাহী নগরীর থানা ও ডিবি পুলিশ নগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে তাদেরকে আটক করে। সোমবার এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান মহানগর পুলিশের মুখপাত্র মো. ইফতে খায়ের আলম।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বোয়ালিয়া মডেল থানা ১০ জন, রাজপাড়া থানা ৯ জন, চন্দ্রিমা থানা ২ জন, মতিহার থানা ৮ জন, কাটাখালি থানা ১৪ জন, বেলপুকুর থানা ৬ জন, শাহমখদুম থানা ১ জন, এয়ারপোর্ট থানা ৪ জন, পবা থানা ২ জন, কাশিয়াডাঙ্গা থানা ৬ জন, দামকুড়া থানা ১ জন ও ডিবি পুলিশ ২ জনকে আটক করে। যার মধ্যে ২৩ জন ওয়ারেন্টভূক্ত আসামি, ১৫ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ২৭ জনকে গ্রেফতার করা হয়েছে।

আটককৃতদের মধ্যে বোয়ালিয়া মডেল থানা পুলিশ মো. আব্দুল (৩০) কে ৫ গ্রাম হেরোইনসহ আটক করে। রাজপাড়া থানা পুলিশ মোঃ সানোয়ার আলম জনি (২০), মোঃ গোলাম রসুল (২২) কে ২ গ্রাম হেরোইন ও ৪৮ গ্রাম গাঁজাসহ এবং মোসাঃ মিনারা বেগম (৫১) কে ৪ গ্রাম হেরোইনসহ আটক করে। মতিহার থানা পুলিশ মোঃ নিজাম উদ্দিন ওরফে ডাকুন (৩২) কে ১৫০ গ্রাম গাঁজাসহ ও মোঃ মজুর আলী (৩০) কে ১০ পিস ইয়াবাসহ আটক করে। কাটাখালি থানা পুলিশ মোছাঃ লাভলী বেগম (৪৫) কে ১০ গ্রাম হেরোইনসহ ও মোঃ সোহেল রানা(২৮) কে ১০ পিস ইয়াবাসহ আটক করে। বেলপুকুর থানা পুলিশ মোঃ কানুন ইসলাম (২৮) ও মোঃ হানিফ(২৪) কে ২৪১ পিস ইয়াবাসহ আটক করে।
এছাড়া এয়ারপোর্ট থানা পুলিশ মোঃ কামাল আলী (৩০) কে ১৫ পিস ইয়াবাসহ আটক করে। পবা থানা পুলিশ মোঃ ইমাম হোসেন ওরফে রনি (৩৪) কে ১০ পিস ইয়াবাসহ আটক করে। কাশিয়াডাঙ্গা থানা পুলিশ মোঃ শ্যামল (২৯) কে ২০ গ্রাম হেরোইনসহ আটক করে ও ডিবি পুলিশ মোঃ নুর আলী ওরফে নবু (৩০) কে ২৩ পিস ইয়াবাসহ ও মোঃ রাজু(৩০) কে ৯৫ পিস ইয়াবাসহ আটক করে।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে এবং বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

স/শা