রাজশাহীতে পুলিশের অভিযানে মাদকদ্রব্যসহ আটক ৪৩

নিজস্ব প্রতিবেদক:
রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে মাদবদ্রব্যসহ ৪৩ জনকে আটক করা হয়েছে। শনিবার গভীর রাত থেকে রোববার সকাল পর্যন্ত মহানগরীর থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। রোবরার দুপুরে মহানগর পুলিশের মুখপাত্র মো. ইফতে খায়ের আলমের পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বোয়ালিয়া মডেল থানা ৯ জন, রাজপাড়া থানা ৫ জন, চন্দ্রিমা থানা ৩ জন, মতিহার থানা ৫ জন, কাটাখালি থানা ১ জন, বেলপুকুর থানা ১ জন, শাহমখদুম থানা ৩ জন, এয়ারপোর্ট থানা ১ জন, কাশিয়াডাঙ্গা থানা ১১ জন, কর্ণহার থানা ২ জন, দামকুড়া থানা ২ জনকে আটক করে। এর মধ্যে ১৪ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ৮ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ২১ জনকে আটক করা হয়েছে।
এর মধ্যে বোয়ালিয়া মডেল থানা পুলিশ মোঃ নয়ন (২১) কে ১০ পিস ইয়াবাসহ, মোঃ শফিকুল ইসলাম ওরফে ভোলা (৩৩) কে ৩ গ্রাম হেরোইনসহ আটক করে। রাজপাড়া থানা পুলিশ মোছাঃ ইতি (২৯) ও মো. বাদশা (৩৫) কে ৪০০ গ্রাম গাঁজাসহ আটক করে। চন্দ্রিমা থানা পুলিশ মোঃ চঞ্চল আলী (৩৫) কে ২ গ্রাম হেরোইনসহ ও মোঃ শুভ ইসলাম ওরফে জয় (১৯) কে ১ গ্রাম হেরোইনসহ আটক করে। মতিহার থানা পুলিশ মোঃ আলমগীর (৩৩) কে ১ গ্রাম হেরোইনসহ আটক করে। কাশিয়াডাঙ্গা থানা পুলিশ মোঃ হেলিন (২৭) কে ২৫ বোতল ফেন্সিডিলসহ আটক করে।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে এবং বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

স/শা