রাজশাহীতে পুলিশের অভিযানে আটক ৩৮

নিজস্ব প্রতিবেদক:
রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে ৩৮ জনকে আটক করা হয়েছে। উদ্ধার করা হয়েছে মাদকদ্রব্য। মঙ্গলবার নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। দুপুরে নগর পুলিশের মুখপাত্র ইফতে খায়ের আলমের পাঠানো এক বিবৃতিতে এ তথ্য জানানো হয়।

 

এতে বলা হয়, রাজশাহী মহানগরীর থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানা ১০ জন, রাজপাড়া থানা ৬ জন, চন্দ্রিমা থানা ২ জন, মতিহার থানা ৯ জন, শাহমখদুম থানা ১ জন, পবা থানা ১ জন, কাশিয়াডাঙ্গা থানা ৭ জন, কর্ণহার থানা ১ জন ও দামকুড়া থানা ১ জনকে আটক করে। যার মধ্যে ১৭ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ১২ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ৯ জনকে গ্রেফতার করা হয়েছে।

আরও বলা হয়, বোয়ালিয়া মডেল থানা পুলিশ জুবায়ের আহম্মেদ ওরফে আদিব(১৯)কে ৮ ইয়াবাসহ, আরিফ হোসেন (৩৫) কে ৬০ গ্রাম গাাঁজাসহ, সাজ্জাদ হোসনে ওরফে সাজু, ও ফেরদৌসিকে ১৪ টি ইনজেকশনসহ আটক করে । রাজপাড়া থানা পুলিশ ইমতাজ আলী ওরফে সাগর(৩০), ও সম্্রাট আহমেদ রকি(৩২) কে ১৬পিস ইয়াবাসহ আটক করে। চন্দ্রিমা থানা পুলিশ শাহআলমকে ৫৫ গ্রাম গাঁজাসহ, মনোয়ার হোসেনকে ২৫০ গ্রাম গাঁজাসহ আটক করে। মতিহার থানা পুলিশ জোসনা বেগমকে ২ বোতল ফেন্সিডিলসহ, মামুন আর রশিদ ওরফে আল মামুন (৩৮)কে ২ গ্রাম হেরোইনসহ আটক করে। কাশিয়াডাঙ্গা থানা পুলিশ নাজমুল ওরফে মন্ট ু(২৫) ও মোঃ ফয়সালকে ৬০পিস ইয়াবাসহ আটক করে।

আটকদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে এবং বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানানো হয়।
স/শ