মঙ্গলবার , ১৭ এপ্রিল ২০১৮ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

রাজশাহীতে পুলিশের অভিযানে আটক ৫৪

নিউজ ডেস্ক
এপ্রিল ১৭, ২০১৮ ৯:৪৩ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:
রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে ৫৪ জনকে আটক করা হয়েছে। সোমবার রাত থেকে মঙ্গলবার ভোর পর্যন্ত নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। উদ্ধার করা হয়েছে মাদকদ্রব্য। মঙ্গলবার রাজশাহী মেট্রোপলিটন পুলিশের মুখপাত্র ইফতে খায়ের আলমের পাঠানো এক বিবৃতিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানা ৮ জন, রাজপাড়া থানা ৮ জন, চন্দ্রিমা থানা ৬ জন, মতিহার থানা ৬ জন, কাটাখালি থানা ২ জন, বেলপুকুর থানা ২ জন, শাহমখদুম থানা ৩ জন, এয়ারপোর্ট থানা ১ জন, পবা থানা ৪ জন, কাশিয়াডাঙ্গা থানা ৯ জন, কর্ণহার থানা ১ জন এবং দামকুড়া থানা ৪ জনকে আটক করে। যার মধ্যে ২৪ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ১১ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ১৯ জনকে গ্রেফতার করা হয়েছে।

আরও বলা হয়, বোয়ালিয়া মডেল থানা পুলিশ মুন্না(২০)কে ১৫ পিস ইয়াবাসহ, আবু সাঈদ ওরফে রনি(২৩) কে ১০ বোতল ফেন্সিডিলসহ আটক করে। রাজপাড়া থানা পুলিশ বাপ্পি(২২) ও (২) নুরু(২৮)কে ৫ গ্রাম হেরোইনসহ আটক করে। চন্দ্রিমা থানা পুলিশ আমিরুল ইসলাম(৪০) ও সাইফুল ইসলাম(৪০)কে ১ গ্রাম হেরোইনসহ আটক করে। মতিহার থানা পুলিশ লালবর আলী(৩৪) কে ১ গ্রাম হেরোইনসহ, শরিফুল ওরফে শরিফ(৩৮) কে ১৫ পিস ইয়াবাসহ আটক করে। শাহমখদুম থানা পুলিশ দেলোয়ার হোসেন(২৮) কে ১০ পিস ইয়াবাসহ আটক করে। পবা থানা পুলিশ জাহানারা বেগম(৬৫) কে ২৫০ গ্রাম গাঁজাসহ আটক করে। দামকুড়া থানা পুলিশ সুমন হোসেন(২৩) কে ১০ পিস ইয়াবাসহ আটক করে।

আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে এবং বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানানো হয়।

স/শ

সর্বশেষ - রাজশাহীর খবর