রাজশাহীতে গ্রেফতার ৮২, মাদক উদ্ধার

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীতে ৮২ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় গ্রেফতারকৃত কয়েকজনের থেকে উদ্ধার করা হয় মাদকদ্রব্য। রোববার রাত থেকে সোমবার ভোর পর্যন্ত রাজশাহী জেলা ও মেট্রোপলিটন পুলিশ অভিযান চালিয়ে তাদের গ্রফতার করে। আজ সোমবার দুপুরে রাজশাহী জেলা ও নগর ‍পুলিশের মুখপাত্র গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

জেলা পুলিশ:

রাজশাহী জেলা পুলিশের মুখপাত্র ইফতে খায়ের আলম জানান, রাজশাহী জেলায় ২৭ জনকে গ্রেফতার করা  হয়। রাজশাহী জেলার বিভিন্ন থানা ও ডিবি পুলিশের মধ্যে গোদাগাড়ী মডেল থানা ৮ জন, তানোর থানা ৫ জন, মোহনপুর থানা ১ জন, পুঠিয়া থানা ৫ জন, বাগমারা থানা ২ জন, দূর্গাপুর থানা ৩ জন, বাঘা থানা ৩ জনকে গ্রেফতার করে। যার মধ্যে ১৮ জন ওয়ারেন্টভূক্ত আসামি ও ৬ জনকে মাদকদ্রব্যসহ ৩ জনকে অন্যান্য মামলায় গ্রেফতার করা হয়।

মাদকসহ গ্রেফতারকৃতরা হলেন- জামাল উদ্দিনকে (৩২) ১০০ গ্রাম হেরোইন, হারেজ আলী ও টিটু মিয়া কাওসারকে ১০০ গ্রাম গাঁজা, আলমকে ৫ দশমিক ৬০ গ্রাম হেরোইন, আনারুল ইসলাম ওরফে মুনসাদকে ৫ লিটার চোলাইমদ, দুলাল হোসেনকে ৫০ পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়।

আরএমপি:

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস জানান, ৫৫ জনকে গ্রেফতার করা হয়। রাজশাহী মহানগরীর থানা ও ডিবি পুলিশের মধ্যে বোয়ালিয়া মডেল থানা ১৯ জন, রাজপাড়া থানা ৬ জন, চন্দ্রিমা থানা ৩ জন, মতিহার থানা ৮ জন, কাটাখালী থানা ২ জন, বেলপুকুর থানা ৩ জন, শাহমখদুম থানা ২ জন, এয়ারপোর্ট থানা ৫ জন, পবা থানা ১ জন, কাশিয়াডাঙ্গা থানা ৩ জন, দামকুড়া থানা ১ জন ও ডিবি পুলিশ ২ জনকে গ্রেফতার করে। যার মধ্যে ১৪ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ১৫ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ২৬ জনকে গ্রেফতার করা হয়েছে।

মাদকসহ গ্রেফতারকৃতরা হলেন- পারভেজকে ৬০ গ্রাম গাঁজা, মুকুলকে ৬ গ্রাম হেরোইন, ইমরান হোসেন ওরফে ইমুকে ২৫ পিস ইয়াবা ট্যাবলেট ও ৩০০ গ্রাম গাঁজা, তুহিন জ্যাকি ও সুজন হোসেনকে ২ বোতল ফেন্সিডিল, রাজীব হোসেনকে ১০৭ পিস ইয়াবা, আব্দুস সামাদকে ১৫ গ্রাম হেরোইন, গোলাম মোস্তফাকে ৭ গ্রাম হেরোইন, মঞ্জুর রহমানকে ১০ পিস ইয়াবা ট্যাবলেট, রাহিদুল ইসলামকে ৫০ গ্রাম গাঁজা, জুয়েলকে ৫ গ্রাম হেরোইন, তরিকুল ইসলামকে ৩০ গ্রাম গাঁজা, সোহান আলীকে ৩২ গ্রাম হেরোইন, সাওয়ার পারভেজ ওরফে শাহীনকে ১ গ্রাম হেরোইন ও লিটনকে ৩ গ্রাম হেরোইনসহ গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থাগ্রহণ করা হয়েছে বলে পুলিশ জানায়।

স/স্ব