রাজশাহীতে পুলিশের অভিযানে আটক ১১০

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীতে পুলিশের নিয়মিত মাদক বিরোধী অভিযানে ১১০ জনকে আটক করা হয়েছে। উদ্ধার করা হয়েছে মাদকদ্রব্য। মঙ্গলবার রাত থেকে বৃহস্পতিবার ভোর পর্যন্ত রাজশাহী জেলা ও মেট্রোপলিটন পুলিশের পাঠানো পৃথক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

 

জেলা পুলিশ:

রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার ইফতে খায়ের আলমের পাঠাাে বিজ্ঞপ্তিতে জানানো হয়, জেলা পুলিশের নিয়মিত মাদক বিরোধী অভিযানে মোট ২৭ জনকে আটক করা হয়েছে। রাজশাহী জেলার বিভিন্ন থানা ও ডিবি পুলিশ জেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে গোদাগাড়ী মডেল থানা ৩ জন, তানোর থানা ২ জন, মোহনপুর থানা ২ জন, পুঠিয়া থানা ৪ জন, বাগমারা থানা ১ জন, দূর্গাপুর থানা ১ জন, চারঘাট মডেল থানা ২ জন, বাঘা থানা ১২ জনকে আটক করে। যার মধ্যে ১৭ জন ওয়ারেন্টভূক্ত আসামি ও ৪ জনকে মাদকদ্রব্যসহ ৬ জনকে অন্যান্য মামলায় গ্রেফতার করা হয় ।

গোদাগাড়ী মডেল থানা পুলিশ রতন আলী (২৮) কে ৯০ গ্রাম গাঁজাসহ আটক করে। বাঘা থানা পুলিশ সুইট হোসেন (২৩), শিমুল হোসেন (২৬) এবং আলমগীর কবির (২২) কে ৩০০ পিস ইয়াবাসহ আটক করে।

আরএমপি:

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ পুলিশ কমিশনার গোলাম রুহুল কুদ্দুসের পাঠানো বিজ্ঞপ্তিতে জানানো হয়, মঙ্গলবার রাত থেকে বুধবার ভোর পর্যন্ত মোট  ৪৩ জনকে আটক করা হয়েছে। রাজশাহী মহানগরীর থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানা-১০ জন, রাজপাড়া থানা-০৫ জন, চন্দ্রিমা থানা-০২ জন, মতিহার থানা-০৬ জন, কাটাখালী থানা-০২ জন, বেলপুকুর থানা-০১ জন, শাহমখদুম থানা-০২ জন, এয়ারপোর্ট থানা-০৩ জন, পবা থানা-০৩ জন, কাশিয়াডাঙ্গা থানা-০৭ জন ও দামকুড়া থানা-০২ জনকে আটক করে। যার মধ্যে ১৬ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ১১ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ১৬ জনকে গ্রেফতার করা হয়েছে।

বোয়ালিয়া থানা পুলিশ সাইফুল ইসলাম ওরফে পলাশ (৪৮) কে ৪.৫ গ্রাম হেরোইন ও ২১ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করে, শফিকুল ইসলাম ওরফে সেকেন্দার (৪৮) কে ৩ গ্রাম হেরোইনসহ আটক করে, নাসিমা বেগম (৩৮) কে ৫ গ্রাম হেরোইনসহ আটক করে। রাজপাড়া থানা পুলিশ মাহমুদুল নবী ওরফে রাসেল (৩১) কে ২২ গ্রাম হেরোইনসহ আটক করে, লিটন (২৯) কে ৫ গ্রাম হেরোইনসহ আটক করে। মতিহার থানা পুলিশ লালবর (৪০) কে ৩ গ্রাম হেরোইনসহ আটক করে। বেলপুকুর থানা পুলিশ মাসুদ রানা (৩৫) কে ৫০ গ্রাম গাঁজাসহ আটক করে। শাহমখদুম থানা পুলিশ রাজু (৪০) কে ৪০ গ্রাম গাঁজাসহ আটক করে। পবা থানা পুলিশ আসাদুল (৪২) কে ৪০ গ্রাম গাঁজাসহ আটক করে। কাশিয়াডাঙ্গা থানা পুলিশ শাহাদাৎ হোসেন সাধু (৩৮) কে ৫.২ গ্রাম হেরোইনসহ আটক করে ও দামকুড়া থানা পুলিশ মিনারুল ইসলাম (৩২) কে ২ গ্রাম হেরোইনসহ আটক করে।

এছাড়াও বুধবার রাত থেকে বৃহস্পতিবার ভোর পর্যন্ত অভিযানে মোট ৪০ জনকে আটক করা হয়েছে। রাজশাহী জেলার বিভিন্ন থানা ও ডিবি পুলিশ জেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে গোদাগাড়ী মডেল থানা ৬ জন, তানোর থানা ৪ জন, মোহনপুর থানা ৩ জন, পুঠিয়া থানা ৫ জন, বাগমারা থানা ৩ জন, দূর্গাপুর থানা ৭ জন, চারঘাট মডেল থানা ৯ জন, বাঘা থানা ৩ জনকে আটক করে। যার মধ্যে ২২ জন ওয়ারেন্টভূক্ত আসামি ও ৮ জনকে মাদকদ্রব্যসহ ১০ জনকে অন্যান্য মামলায় গ্রেফতার করা হয় ।

গোদাগাড়ী মডেল থানা পুলিশ সেলিম (৩৫) কে ৩৫০ গ্রাম গাঁজা এবং রফিকুল ইসলাম ওরফে মন্টু (৩৯) কে ১৭ গ্রাম হেরোইনসহ আটক করে। চারঘাট মডেল থানা পুলিশ সাব্বির হোসেন (২০) কে ৬ বোতল ফেন্সিডিল, আবু সাইদ (৩৭) কে মাদক সেবন, আমজাদ হোসেন (৫৫) কে ৩০ পিস ইয়াবা এবং ৫০ গ্রাম গাঁজা, রাকিবুল হাসান (১৯), ফাহিম (২১) এবং ঈশা খা (৩৫) কে ৭ বোতল ফেন্সিডিলসহ আটক করে।

তাদের সকলের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে বলে জানানো হয়।

স/স্ব