রাজশাহীতে পুলিশের অভিযানে আটক ৬৭

নিজস্ব প্রতিবেদক:
রাজশাহীতে পুলিশের নিয়মিত মাদক বিরোধী অভিযানে ৬৭ জনকে আটক করা হয়েছে। উদ্ধার করা হয়েছে মাদকদ্রব্য। শনিবার রাত থেকে সোমবার ভোর পর্যন্ত জেলা ও মহানগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আজ রোববার রাজশাহী জেলা ও মহানগর পুলিশের পৃথক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার ইফতে খায়ের আলমের পাঠানো এক বিজ্ঞপ্তিতে জানানো হয়। জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৩১ জনকে আটক করা হয়েছে। জেলার বিভিন্ন থানা ও ডিবি পুলিশ জেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে গোদাগাড়ী মডেল থানা ৫ জন, তানোর থানা ৪ জন, মোহনপুর থানা ১ জন, পুঠিয়া থানা ৫ জন, বাগমারা থানা ২ জন, দূর্গাপুর থানা ১ জন, চারঘাট মডেল থানা ৪ জন, বাঘা থানা ৯ জনকে আটক করে। যার মধ্যে ১৫ জন ওয়ারেন্টভূক্ত আসামি ও ৫ জনকে মাদকদ্রব্যসহ ১১ জনকে অন্যান মামলায় গ্রেফতার করা হয় ।

আরও জানানো হয়, গোদাগাড়ী মডেল থানা পুলিশ ওসমান গণি(৩৭), পারভেজ মোশারফ(৩২) এবং সুইটি বেগম(৩২) কে ১০০গ্রাম হেরোইনসহ আটক করে। বাগমারা থানা পুলিশ আমানুজ্জামান লিটন(৪২)কে মাদক দ্রব্য গাঁজা সেবন এবং মহির উদ্দিন(৫৫) কে ৫লিটার দেশীয় তৈরী চোলাইমদসহ আটক করে।

এদিকে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পরিচালক গোলাম রুহুল কুদ্দুসের পাঠানো বিজ্ঞপ্তিতে জানানো হয় মহানগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৩৬ জনকে আটক করা হয়েছে। মহানগরীর থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানা ১১ জন, রাজপাড়া থানা ৩ জন, চন্দ্রিমা থানা ২ জন, মতিহার থানা ২ জন, কাটাখালী থানা ৩ জন, বেলপুকুর থানা ১ জন, এয়ারপোর্ট থানা ১ জন, পবা থানা ৩ জন, কাশিয়াডাঙ্গা থানা ৬ জন, কর্ণহার থানা ১ জন, দামকুড়া থানা ২ জন ও ডিবি পুলিশ ১ জনকে আটক করে। যার মধ্যে ১১ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ১৩ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ১২ জনকে গ্রেফতার করা হয়েছে।

আরও জানানো হয়, বোয়ালিয়া থানা পুলিশ আশরাফুল ইসলাম (২০)কে ২৫ পিচ ইয়াবা ট্যাবলেটসহ, আশিক (২৪)কে ১৫ পিচ ইয়াবা ট্যাবলেটসহ, রফিকুল ইসলাম (২৮)কে ২০ গ্রাম হেরোইনসহ আটক করে। চন্দ্রিমা থানা পুলিশ সেন্টু(৩৫)কে ৩ গ্রাম হেরোইনসহ আটক করে। কাটাখালী থানা পুলিশ আক্তার হোসেন ওরফে আসাদুল(৪২) ও মমিনুল ইসলাম(২৫) কে ৩০ পিস ইয়াবা ট্যাবলেটসহ, চন্দন সরকার ওরফে কালু(২১)কে ৭০ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করে। কাশিয়াডাঙ্গা থানা পুলিশ রাজু আহমেদ ওরফে মিঠু (৩০)কে ১০ পিচ ইয়াবা ট্যাবলেট ও ২ গ্রাম হেরোইনসহ, জাহেরুল ইসলাম (১৯), সালেনুর বেগম (২৪), জাহেমা বেগম (৪৫), সালোংগীর ডুবারু (৬০)দেরকে ২,৫০০ লিটার চোলাইমদসহ আটক করে। ডিবি পুলিশ জাসন (২২)কে ৫০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে।

আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিয়ে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানানো হয়।