মঙ্গলবার , ২৪ ডিসেম্বর ২০১৯ | ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

রাজশাহীতে পুলিশের অভিযানে আটক ৮৮

Paris
ডিসেম্বর ২৪, ২০১৯ ৬:০১ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:
রাজশাহীতে পুলিশের নিয়মিত মাদক বিরোধী অভিযানে ৮৮ জনকে আটক করা হয়েছে। উদ্ধার করা হয়েছে মাদকদ্রব্য। সোমবার রাত থেকে মঙ্গলবার ভোর পর্যন্ত রাজশাহীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। মঙ্গলবার রাজশাহী জেলা ও মহানগর পুলিশের পৃথক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার ইফতে খায়ের আলমের পাঠানো বিজ্ঞপ্তিতে জানানো হয়, জেলার বিভিন্ন থানা ও ডিবি পুলিশ জেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে ৫৩ জনকে আটক করা হয়েছে। এর মধ্যে গোদাগাড়ী মডেল থানা ১০ জন, তানোর থানা ১১ জন, মোহনপুর থানা ৬ জন, পুঠিয়া থানা ৬ জন, বাগমারা থানা ৪ জন, দূর্গাপুর থানা ৪ জন, চারঘাট মডেল থানা ৬ জন, বাঘা থানা ৬ জনকে আটক করে। যার মধ্যে ৪০ জন ওয়ারেন্টভূক্ত আসামি ও ১০ জনকে মাদকদ্রব্যসহ এবং ৩ জনকে অন্যান্য মামলায় গ্রেফতার করা হয়।

আরও জানানো হয়, গোদাগাড়ী থানা পুলিশ মামুনুর রশিদ ওরফে মামুন(৩৮),বিনয় টুডু(২২), ফারুক(২৮), লালচান(৩৩) গণকে ১৮ পিচ ইয়াবা, ৪০ লিটার চোলাইমদ ও ৩০ গ্রাম হেরোইনসহ আটক করে। তানোর থানা পুলিশ জমশেদ আলী(৩৫) কে ১০০ গ্রাম গাঁজাসহ আটক করে। মোহনপুর থানা পুলিশ উজ্জল কুমার প্রাং(৪২) কে ১০ পিচ ইয়াবাসহ আটক করে। বাগমারা থানা পুলিশ রনি সরদার(২৬), সাজু সরদার(৩৫), আনারুল ইসলাম(২৮) গণকে ২০ গ্রাম গাঁজাসহ আটক করেন। চারঘাট থানা পুলিশ আনোয়ারুল ইসলাম ওরফে আনারুল(৪০), কে ৪৫ পিচ ইয়াবাসহ আটক করে।

এদিকে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার গোলাম রুহুল কুদ্দুসের পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে মোট ৩৫ জনকে আটক করা হয়েছে। রাজশাহী মহানগরীর থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানা ৮ জন, রাজপাড়া থানা ৫ জন, চন্দ্রিমা থানা ৫ জন, মতিহার থানা ৩ জন, কাটাখালী থানা ৫ জন, বেলপুকুর থানা ১ জন, শাহমখদুম থানা ১ জন, পবা থানা ৪ জন, কাশিয়াডাঙ্গা থানা ২ জন, কর্ণহার থানা ১ জনকে আটক করে। যার মধ্যে ১৩ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ৭ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ১৫ জনকে গ্রেফতার করা হয়েছে।

আরও জানানো হয়, বোয়ালিয়া মডেল থানা পুলিশ শিমুল খান (৩০) কে ১০ গাঁজা ও ২০ পিস ইয়াবাসহ, খোরশেদ (৫০) কে ৩ গ্রাম হেরোইন ও ৬৮ পিস ইয়াবাসহ, সওদাগর (৩৪) কে ১৫০ গ্রাম গাঁজাসহ আটক করে। রাজপাড়া থানা পুলিশ মিনারুল ইসলাম (৩৪) কে ১৫ গ্রাম হেরোইনসহ আটক করে। মতিহার থানা পুলিশ রিমা (২৫) কে ৭ পিস ইয়াবাসহ আটক করে। কাটাখালী থানা পুলিশ শহিদুল ইসলাম (২৯) কে ১১ পিস ইয়াবাসহ আটক করে। কাশিয়াডাঙ্গা থানা পুলিশ মিলন হোসেন (৩০) কে ৬.৪ গ্রাম হেরোইনসহ আটক করে।

তাদের সকলের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে বলে জানানো হয়।

সর্বশেষ - রাজশাহীর খবর