রাজশাহীতে পুলিশের অভিযানে আটক ৯৬

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীতে পুলিশের অভিযানে ৯৬ জনকে আটক করা হয়েছে। উদ্ধার করা হয়েছে মাদকদ্রব্য। মঙ্গলবার রাত থেকে বুধবার কভোর পর্যন্ত নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। বুধবার রাজশাহী জেলা ও মেট্রোপলিটন পুলিশের পাঠানো পৃথক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার ইফতে খায়ের আলমের পাটানো প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, জেলার বিভিন্ন থানা ও ডিবি পুলিশ জেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে ৫০ জচনকে আটক করা হয়েছে। গোদাগাড়ী মডেল থানা ৬ জন, তানোর থানা ২ জন, মোহনপুর থানা ৬ জন, পুঠিয়া থানা ৯ জন, বাগমারা থানা ৩ জন, দূর্গাপুর থানা ৪ জন, চারঘাট মডেল থানা ১৩ জন, বাঘা থানা ৭ জনকে আটক করে। যার মধ্যে ৩৫ জন ওয়ারেন্টভূক্ত আসামি ও ৫ জনকে মাদকদ্রব্যসহ ১০ জনকে অন্যান্য মামলায় গ্রেফতার করা হয়।

আরও জানানো হয়, গোদাগাড়ী মডেল থানা পুলিশ মাইনুদ্দিন ওরফে মাইনুল(৩৫) কে ২৪পিচ ইয়াবাসহ আটক করে। পুঠিয়া থানা পুলিশ মাসুদ(৩৫) কে ১২বোতল ফেন্সিডিলসহ আটক করে। বাগমারা থানা পুলিশ উজ্জল হোসেন(২২) কে ২৫গ্রাম গাঁজা এবং শাহাদৎ সরদার(৭০) কে ৫লিটার দেশীয় তৈরী চোলাইমদসহ আটক করে। চারঘাট মডেল থানা পুলিশ সাহাবুদ্দিন ওরফে সুমন(৩০) কে ৫২ বোতল ফেন্সিডিলসহ আটক করে।

এদিকে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার গোলাম রুহুল কুদ্দুসের পাঠানো বিজ্ঞপ্তিতে জানানো হয়, রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে মোট ৪৬ জনকে আটক করা হয়েছে। মহানগরীর থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানা ৭ জন, রাজপাড়া থানা ৫ জন, চন্দ্রিমা থানা ৪ জন, মতিহার থানা ৬ জন, কাটাখালি থানা ৩ জন, বেলপুকুর থানা ৫ জন, শাহমখদুম থানা ২ জন, এয়ারপোর্ট থানা ১ জন, পবা থানা ২ জন, কাশিয়াডাঙ্গা থানা ৬ জন, কর্ণহার থানা ২ জন ও ডিবি পুলিশ ৩ জনকে আটক করে। যার মধ্যে ২১ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ১৫ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ১০ জনকে গ্রেফতার করা হয়েছে।

এতে আরও জানানো হয়, বোয়ালিয়া মডেল থানা পুলিশ রিমেল(৩২) কে ৬৩ পিচ ইয়াবা ট্যাবলেটসহ, মাসুদ রানা(৪২) কে ৫ গ্রাম হেরোইনসহ আটক করে। রাজপাড়া থানা পুলিশ আল আমিন(২১) কে ১০০ গ্রাম গাঁজা ও ৮ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে। চন্দ্রিমা থানা পুলিশ আক্কাস আলী(৫৫) ও মিঠু(২৫) কে ৭ গ্রাম হেরোইনসহ আটক করে। মতিহার থানা পুলিশ উজ্জল হোসেন (৪১)কে ৪.১ গ্রাম হেরোইনসহ আটক করে। কাটাখালি থানা পুলিশ মাহেরা বেগম(৪৫)কে ১০০ গ্রাম গাঁজাসহ আটক করে। বেলপুকুর থানা পুলিশ সোহেল রানা(২৮)কে ৩ গ্রাম হেরোইনসহ আটক করে। শাহমখদুম থানা পুলিশ মতিব হোসেন(৪০)কে ১০৫ গ্রাম গাঁজাসহ আটক করে। এয়ারপোর্ট থানা পুলিশ আনারুল ইসলাম (৩৭)কে ৫ গ্রাম হেরোইন ও ৫ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে। কাশিয়াডাঙ্গা থানা পুলিশ দাড়াশীকোর(৩০) ও বেল্লাল সুজন(৪৮)কে ৪ গ্রাম হেরোইনসহ আটক করে। ডিবি পুলিশ আজগর আলী(৪৩)কে ১০০ গ্রাম হেরোইনসহ, গোলাম রসুল(৩২) কে ১০ গ্রাম হেরোইনসহ, ফেরদৌসি বেগম(৩০)কে ১৫ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে।

তাদের সকলের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে এবং বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।