রাজশাহীতে পুনাক’র বৃক্ষরোপণ কর্মসূচি পালিত

নিজস্ব প্রতিবেদক

রাজশাহীতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’র জন্মশতবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) এর উদ্যোগে আরএমপি পুনাকের আয়োজনে বৃক্ষরোপণ কর্মসূচি পালিত হয়েছে। বুধবার(১১ আগস্ট) বেলা সাড়ে ১১টায় আরএমপি পুলিশ লাইন্সে এ বৃক্ষরোপণ কর্মসূচির আয়োজন করা হয়। এ সময় আরএমপি পুলিশ লাইন্সে ও পুনাক কার্যালয়ে ফলজ ও ভেষজ গাছের ১০টি চারা রোপন করা হয়।

পুনাক কর্তৃক আয়োজিত এই সামাজিক বনায়ন কর্মসূচি পুলিশ হেডকোয়ার্টার্স, ঢাকা থেকে একযোগে ভিভিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধন করেন এবং বক্তব্য প্রদান করেন ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ ও প্রধান উপদেষ্টা বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) ড. বেনজীর আহমেদ (বিপিএম-বার)।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন  বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) এর সভানেত্রী ও আইজিপি মহোদয়ের সহধর্মিনী জীশান মীর্জা।

বৃক্ষরোপণ কর্মসূচিতে আরও উপস্থিত ছিলেন- রাজশাহী মেট্রোপলিটন পুলিশের সম্মানিত পুলিশ কমিশনার মো. আবু কলাম সিদ্দিক, আরএমপি পুনাকের সভানেত্রী ও পুলিশ কমিশনার সহধর্মিনী লায়লা পারভেজ। এ ছাড়াও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন) মো: সুজায়েত ইসলাম ও অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) মো. মজিদ আলী বিপিএমসহ পুনাকের নেত্রীবৃন্দ এবং আরএমপি’র উর্ধ্বতন কর্মকর্তাগণ।

উল্লেখ্য, “মুজিববর্ষে অঙ্গীকার করি, সোনার বাংলা সবুজ করি”এই স্লোগানকে ধারণ করে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান’র জন্মশতবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) দেশব্যাপি সামাজিক বনায়ন কর্মসূচির উদ্যোগ গ্রহণ করেছে।

স/জে