রাজশাহীতে ‘নীল নয়না’র দাফন সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী ইসলামী ব্যাংক মেডিক্যাল কলেজ ছাত্রী ও মডেল রাউধা আথিফের লাশের দাফন সম্পন্ন করা হয়েছে। আজ শনিবার বাদ যোহর হেতেম খাঁ জামে মসজিদে নামাজের জানাযা শেষে কবরস্থানে রাউধার লাশের দাফন সম্পন্ন হয়েছে বলে, শাহ মখদুম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিল্লুর রহমান সিল্কসিটিনিউজকে এ বিষয়টি নিশ্চিত করেছেন।

হেতেম খাঁ কবরস্থানে রাউধা আথিফের লাশের দাফনের সময় বাবা মোহাম্মদ আতিফ, ভাইসহ নিকটাত্মীয়ররা এছাড়াও রাজশাহী ইসলামী ব্যাংক মেডিক্যাল কলেজের শিক্ষার্থীরাসহ রাজশাহী নগর পুলিশের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। নীল নয়নাকে শেষ বারের মত দেখতে আসেন তার সহপাঠিরা। তারা রাউধা আথিফের লাশের কাছে কিছু সময় কাটান।

এর আগে  বেলা ১১টার দিকে বাংলাদেশের একটি বেসরকারী সংস্থা ‘কোয়ান্টাম ফাউন্ডেশন’ এর কাছে লাশ হস্তান্তর করে পরিবার। সংস্থাটি রাজশাহীর হেতেম খাঁ কবরস্থানে দাফনের সিদ্ধান্ত গ্রহণ করে।

উল্লেখ্য, গত বুধবার দুপুরে ইসলামি ব্যাংক মেডিকেল কলেজ হাসপাতালের ছাত্রী হোস্টেলের ২০৯ নং কক্ষে রাওধার সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। নিহত রাউধা রাজশাহী ইসলামি ব্যাংক মেডিকেল কলেজ হাসপাতালের এমবিবিএস দ্বিতীয় বর্ষের ছাত্রী ছিলেন। গত বছরের ১৪ জানুয়ারি থেকে রাউধা ছাত্রী হোস্টেলের ২০৯ নম্বর রুমে থাকতো। তিনি মালদ্বীপের মাল এলাকার মোহাম্মাদ আথিফ এর মেয়ে।

 

স/আ