রাজশাহীতে নিখোঁজের ৩৬ দিনেও উদ্ধার হয়নি কলেজছাত্রী এ্যানি

নিজস্ব প্রতিবেদক:

নিখোঁজের ৩৬ দিন অতিবাহিত হলেও এখনো পর্যন্ত রাজশাহীর চারঘাট উপজেলার কলেজছাত্রী হাফিজা খাতুন এ্যানির সন্ধান পাওয়া যায় নি। গত ২৯ জুন নিখোঁজের পর ০১ জুলাই রাজশাহী নগরীর মতিহার থানায় সাধারণ ডায়েরি করা হলেও পুলিশ এখনো পর্যন্ত তাকে উদ্ধার করতে পারেনি। এ ঘটনায় পিতা-মাতাসহ পরিবারের সদস্যরা চরম উদ্বিগ্ন হয়ে পড়েছেন।
নিখোঁজ কলেজছাত্রী পুঠিয়া মহিলা কলেজ থেকে এবার এইচএসসি পরীক্ষার ফলপ্রার্থী। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের পার্শ্ববর্তী বিনোদপুরের রমেশা মহল নামে একটি ছাত্রীনিবাসে থেকে বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার প্রস্তুতি নিচ্ছিলো। নিখোঁজ এ্যানি চারঘাটের খেঁড়েরবাড়ি এলাকার এরশাদ আলীর মেয়ে।

গত ৩ মার্চ একই এলাকার আমজাদ আলীর ছেলে মিঠুনের সঙ্গে এ্যানির বিয়েও হয়। স্বামী মিঠুন নেত্রকোণায় আরএফএল কোম্পানিতে চাকরি করছেন।
এ্যানির পরিবার সূত্র জানায়, এইচএসসি পরীক্ষা শেষে এ্যানি বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার প্রস্তুতি নিতে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের পার্শ্ববর্তী ওই ছাত্রীনিবাসে ওঠেন।

এরপর এ্যানি ভর্তি পরীক্ষার প্রস্তুতির জন্য রাবির নৃ-বিজ্ঞান বিভাগের শাফি নামে এক ছাত্রের নিকট প্রাইভেট পড়া শুরু করেন। কিন্তু গত ২৯ জুন সকাল ১১টার দিকে কাউকে না জানিয়ে ছাত্রীনিবাস থেকে বের হয়ে আসে। এর আগে ওই দিন সকাল ১০টার দিকে স্বামী মিঠুনের সঙ্গে তার শেষ কথা হয়। পরে ওই দিন রাতে মিঠুন আবার তাকে ফোন করলে তার (এ্যানির) ব্যবহৃত মোবাইল ফোনটি বন্ধ পাওয়া পান। তারপর থেকেই তার মোবাইল ফোন বন্ধ এমনকি তাকে আর খুঁজেও পাওয়া যাচ্ছে না।

২ দিন বিভিন্ন জায়গায় খোঁজাখুজির পর না পেয়ে গত ১ জুলাই নিখোঁজ এ্যানির মা শহিদা বেগম বাদি হয়ে নগর