রাজশাহীতে নিখোঁজের একদিন পর অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার 

নিজস্ব প্রতিবেদক:
নিখোঁজের একদিন পর রাজশাহী মহানগরীর বাজে কাজলা এলাকা থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ শনিবার বেলা সাড়ে ১১টার দিকে মতিহার থানা পুলিশ মোস্তাকিন (৪০) নামে ওই অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার করে।
মোস্তাকিন ওই এলাকার মোস্তফা আলীর ছেলে। ময়নাতদন্তের জন্য নিহতের মরদেহ বর্তমানে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের মর্গে রাখা হয়েছে।
নিহত মোস্তাকিনের ভাই নান্টু জানান, বাড়ি থেকে প্রায় ২০০ গজ দূরে জাহিদুলের গ্যারেজ থেকে অটোরিকশা নিয়ে চালাতেন মোস্তাকিন। অটোরিকশা জমার টাকা বাকি পড়ায় বুধবার (১৩ মার্চ) রাতে গ্যারেজে তাকে আটকে রেখে মারপিট করা হয়।
তিনি আরো জানান, বৃহস্পতিবার রাতের মধ্যে বাকি টাকা পরিশোধ করার কথা ছিল মোস্তাকিনের। ওই রাতে বাড়ি থেকে গ্যারেজে টাকা দিতে হবে বলে স্ত্রীর কাছ থেকে ১৫০ টাকা নিয়ে যান মোস্তাকিন। এরপর আর বাড়ি ফিরেননি। শনিবার সকালে বাড়ির সামনের একটি গলিতে তার মরদেহ দেখেন প্রতিবেশীরা।
মহানগরীর মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদত হোসেন খান জানান, বৃহস্পতিবার রাত থেকে মোস্তাকিন নিখোঁজ ছিলেন। শনিবার সকালে স্থানীয়রা মরদেহ পড়ে থাকতে দেখে থানায় খবর দেয়। পরে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য তা রামেক হাসপাতলের মর্গে পাঠানো হয়। মোস্তাকিন মাদকাসক্ত ছিলেন। তবে তার মাথাসহ শরীরের কয়েকটি অংশে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। এজন্য সুরতহালের পর মরদেহের ময়নাতদন্তও করা হচ্ছে।
ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর কারণ সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে। এই ঘটনায় আপাতত থানায় একটি অপমৃত্যুর (ইউডি) মামলা হবে। পরে ময়নাতদন্তে অন্য কিছু পাওয়া গেলে সেই অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান মতিহার থানার এ পুলিশ কর্মকর্তা।
স/শা