রাজশাহীতে নকল মোবাইল ফোন উদ্ধার,গ্রেফতার ১

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী নগরীতে বিভিন্ন নামিদামি ব্র্যান্ডের মোবাইল ফোন কোম্পানীর ১৫ টি নকল মোবাইল ফোনসহ মো. শহিদুল ইসলাম (৩৩) নামে এক জনকে গ্রেফতার করেছে আরএমপি ডিবি পুলিশ। বুধবার(১৮ আগস্ট) বেলা সোয়া ৩টায় তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত  শহিদুল ইসলাম রাজশাহীর বোয়ালিয়া থানার ফিরোজাবাদ সপুরার মৃত আবু তাহেরের ছেলে। তিনি বোয়ালিয়া থানার মিয়াপাড়া সাহেব বাজার শাখার সুন্দরবন কুরিয়ার সার্ভিসের কর্মচারী।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানা যায়,বুধবার রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার মো. আরেফিন জুয়েল এর সার্বিক তত্ত্বাবধায়নে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি)মো. আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে পুলিশ পরিদর্শক মো. আশিক ইকবাল ও তার টিম মহানগর এলাকায় বিশেষ অভিযান ডিউটি করছিলো। ডিবি পুলিশের ঐ টিম বেলা সোয়া ৩ টায় গোপন সোর্সের দেয়া তথ্যমতে শহিদুল ইসলামকে গ্রেফতার করে। এ সময় তার কাছ থেকে ১ লাখ ২০ হাজার টাকা মূল্যের বিভিন্ন নামিদামি ব্র্যান্ডের ১৫ টি নকল মোবাইল ফোন উদ্ধার হয়।

গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদে সে জানায়, তার অপর সহযোগী আসামী মো. রাজিবের সহায়তায় সুন্দরবন কুরিয়ার সার্ভিসে চাকুরীর অন্তরালে বিভিন্ন ব্যক্তিদের নিকট  নামিদামি ব্র্যান্ডের মোবাইল ফোন প্রতারণামূলক ভাবে বিক্রি করে থাকে

পলাতক আসামীকে গ্রেফতারে অভিযান অব্যাহত আছে এবং গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে জানানো হয় সংবাদ বিজ্ঞপ্তিতে।

স/জে