রাজশাহীতে জুটমিলের বাস উল্টে ১০ শ্রমিক আহত

নিজস্ব প্রতিবেদক:
রাজশাহী মহানগরীতে যাত্রীবাহি বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের ডোবায় উল্টে গেছে। এঘটনায় ১৫জন শ্রমিক আহত হয়েছেন। আহতের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

আজ বুধবার ভোরে হড়গ্রাম নতুনপাড়া এলাকায় (র‌্যাব অফিসের সামনে) এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন, গোদাগাড়ী উপজেলার প্রেমতলি এলাকার শৌসুমি (২৫), রাজাবাড়ি এলাকার জহুরা (৬০) ও তার বোন বহুরা (৫৫), আসমা (৩০), পিরোজপুর বাগানপাড়া এলাকার নুরজাহান (৫০) ও সকিনা (৩০)। বাকিদের পরিচয় পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শীরা ও আহতরা জানান, তারা সবাই খড়খড়ি বাইপাস এলাকার আমান জুটমিলে কাজ করে। রাতের ডিউটি শেষে তারা আমান জুটমিলের ভাড়া করা বাস মাহাবুব এন্টারপ্রাইজ (ঢাকা মেট্রো জ-০৪-০০৮৭) বাড়ি ফিরছিলেন।

আহতরা অভিযোগ করে বলেন, বাস হেলপারে চালাছিলো। সে গাড়ী চালানো অবস্থায় মানাকরা সত্বেও সিগারেট ধরাছিলো। ফলে নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে বাসটি রাস্তার পাশের ডোবায় উল্টে যায়।

পরে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রাজশাহী সিনিয়র স্টেশন অফিসারের নেতৃত্বে ডুবুরী, উদ্ধারকারীটিম ও এ্যাম্বুলেন্সসহ একটি দল ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে রামেক হাসপাতালে ভর্তি করে। বাসের হেলপার ও ড্রাইভার পালিয়ে যায়।

রাজশাহী ফায়ার সার্ভিসের সহকারী স্টেশন কর্মকর্তা ফরহাদ হোসেন জানান, নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যাওয়া বাসটি উদ্ধারের চেষ্টা চলছে।

স/আর