রাজশাহীতে জামায়াতের ঝটিকা মিছিল থেকে বোমা বিস্ফোরণ, আটক ৬

নিজস্ব প্রতিবদেক :

চতুর্থ দফায় বিএনপি-জামায়াতের ডাকা অবরোধের প্রথম দিন রোববার রাজশাহীতে ঝটিকা মিছিল করে হাত বোমার বিস্ফোরণ ঘটনানো হয়েছে। অবরোধের সমর্থনে সকাল পৌনে সাতটার দিকে রাজশাহী নগরের সিটিহাট এলাকা ঝটিকা মিছিল, হাত বোমার বিস্ফোরণ ও পিকেটিং করে জামায়াত-শিবির নেতাকর্মীরা। এ সময় সেখান থেকে পুলিশ ছয়জনকে আটক করে।

পুলিশের ভাষ্য, আটক ছয়জন জামায়াত-শিবিরের নেতাকর্মী, তবে প্রাথমিকভাবে তাদের দলের পদবির বিষয়টি নিশ্চিত হওয়া যায়নি। ঘটনাস্থলে ককটেল বিস্ফোরণও ঘটিয়েছেন তাঁরা।

আটক ব্যক্তিরা হলেন, নগরের দামকুড়া থানাধীন চর মাঝারদিয়াড় এলাকার আবদুল আউয়াল, নগরের বখতিয়ারাবাদ জামে মসজিদের পেশ ইমাম ও কালীনগর এলাকার আবু বক্কর সিদ্দিক, নগরের বখতিয়ারাবাদ এলাকার আরিফ চৌধুরী, পবা উপজেলার ধর্মহাটা এলাকার আনান হোসেন, নগরের মথরডাঙা এলাকার রবিন ইসলাম ও বখতিয়ারাবাদ এলাকার আবদুল আলিম।

নগরের রাজপাড়া থানার ওসি রফিকুল হক বলেন, সিটিহাট এলাকার পাশে জামায়াতে ইসলামী ও ইসলামী ছাত্রশিবিরের নেতাকর্মীরা মিছিল করেছেন। সেখানে হাত বোমার বিস্ফোরণও ঘটিয়েছেন তারা। পরে ঘটনাস্থল থেকে ছয়জনকে আটক করা হয়েছে। একটি বিস্ফোরিত হাত বোমার খোসাও উদ্ধার করা হয়েছে। আটক ব্যক্তিদের বিরুদ্ধে মামলা হবে। এলাকায় অভিযান চলছে।