রাজশাহীতে জাপানিজ ল্যাংগুয়েজ এন্ড ক্যারিয়ার কন্সাল্টেশন শাখার উদ্ধোধন

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীতে জাপানিজ ল্যাংগুয়েজ এন্ড ক্যারিয়ার কন্সাল্টেশন শাখার এর উদ্ধোধন করা হয়েছে।রোববার ২২ মে বিকেল ৫ টায় নগরীর লক্ষীপুর ঝাউতলা মোড়ে এক অনুষ্ঠানের মাধ্যমে জাপানিজ ল্যাংগুয়েজে এর কার্যালয়ে ফিতা ও কেক কেটে শুভ উদ্ধোধন করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্বত করেন জাপানিজ ল্যাংগুয়েজ এন্ড ক্যারিয়ার কন্সাল্টেশন রাজশাহী শাখার পরিচালক এমদাদুল ইসলাম চঞ্চল। পরিচালনায় ছিলেন পবার সাবেক উপজেলা চেয়ারম্যান (ভারপাপ্ত) ও জেলা ওয়ার্কাস পার্টির সাধারণ সম্পাদক অধ্যাপক আশরাফুল হক তোতা। ফিতা ও কেক কেটে শুভ উদ্ধোধন করেণ রাজশাহী সিটি কর্পোরেশানের ৬ নং ওয়ার্ড কাউন্সিলল নরুজ্জামান টুকু ও ৭ নং কাউন্সিলর মতিউর রহমান মতি, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের মাহবুব রেহমান।

এসময় উপস্থিত ছিলেন রাজশাহী বরেন্দ্র বিশ্ববিদ্যালয় কলেজের ইংরেজি বিভাগের অধ্যাপক এমএম রাহুল, ব্যবস্থাপনা বিভাগের সহকারী অধ্যাপক ওবাইদুর রহমান, মনোবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক অনামিকা শাহা রিতু, বাংলা বিভাগের সহকারী অধ্যাপক সম্পা আচার্য্য নর্থ বেঙ্গল ইউনিভারসিটির শিক্ষার্থী মায়াতি মিথিলা লাকি প্রমূখ।

উদ্ধোধন অনুষ্ঠানে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন দাউকান্দি সরকারী কলেজের সহকারী অধ্যাপক মাওলানা কামারুজ্জামান।

জাপানিজ ল্যাংগুয়েজ এন্ড ক্যারিয়ার কন্সাল্টেশন রাজশাহী শাখার পরিচালক এমদাদুল ইসলাম চঞ্চল জানান, জাপানে উচ্চ শিক্ষা ( স্নাতক ও স্নাতকোত্তর) স্কলারশিপ, ওয়ার্ক পারমিটসহ বিভিন্ন কাজে; যারা জাপানে যাবেন তাদের জন্য “জাপানিজ ল্যাংগুয়েজ এন্ড ক্যারিয়ার কন্সাল্টেশন রাজশাহী শাখা” ভাষা শিক্ষার পাশপাশি সার্বিক সহযোগীতা করবেন।

এস/আই