বাঘার ইউএনও পাপিয়া সুলতানা পেলেন শুদ্ধাচার পুরস্কার


বাঘা প্রতিনিধি :

রাজশাহীর বাঘা উপজেলা নির্বাহী অফিসার পাপিয়া সুলতানা ’শুদ্ধাচার পুরস্কার’ পেলেন। রোববার (২২ মে) দুপুরে রাজশাহী জেলা প্রশাসক আবদুল জলিল তাঁর নিজ কার্যালয়ে এই পুরুস্কার দেন।

সরকার প্রবর্তিত সরকারি কর্মকর্তা-কর্মচারীর পেশাগত দক্ষতা, সততার উপর ভিত্তি করে সোনার বাংলা গড়ার প্রত্যয়ে ও জাতীয় শুদ্ধাচার কৌশল অবলম্বনে ২০২১-২০২২ অর্থবছরে ৯টি উপজেলার মধ্যে বাঘা উপজেলা নির্বাহী অফিসার গুরুত্বপূর্ণ অবদান রাখায় শুদ্ধাচার পুরুস্কার হিসেবে শ্রেষ্ঠত্ব অর্জণ করেন। সেই শ্রেষ্ঠত্বর পুরস্কার তুলে দেন জেলা প্রশাসক আবদুল জলিল।

এ সময় উপস্তিত ছিলেন উপপরিচালক (স্থানীয় সরকার) শাহানা আখতার জাহান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মুহাম্মদ শরিফুল হক, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইটিসি) জয়া মারীয়া পেরেরা, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সাবিয়া সুলতানা, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) কল্যাণ চৌধুরী।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার পাপিয়া সুলতানা বলেন, জেলা প্রশাসক স্যার আমার উপর আস্থা ও তাঁর দেওয়া পরামর্শে সরকারের সকল দায়িত্ব সঠিকভাবে পালন করতে পেরে আজ আমি ’শুদ্ধাচার পুরস্কার’ পেলাম। তাই এই পুরুস্কার পেয়ে স্যারের প্রতি আমার অশেষ কৃতজ্ঞতা। তবে এ পুরষ্কার আমার একার নয়, দিন রাত যে সহকর্মীরা আমাকে কাজে সহায়তা করেছেন তাদের সবার।

এস/আই