রাজশাহীতে ছুরিকাঘাতে কলেজছাত্রের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীতে ছুরিকাঘাতে ফাহিম (১৮) নামে এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে। আজ বুধবার (১৩ নভেম্বর) বিকেল চারটার দিকে পবা নতুনপাড়া কৃষি উন্নয়ন ব্যংকের সামনে এ ঘটনা ঘটে। ঘটনার পরে অজ্ঞাত দু’জন ছেলে-মেয়ে মিলে চারজন পালিয়ে গেছে।

নিহত শিক্ষার্থী হলেন, পবা নতুনপাড়া এলাকার মোস্তফার ছেলে ফাহিম (১৮)। সে নগরীর বরেন্দ্র কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র। এই ঘটনায় ফাহিমের বন্ধু যুবরাজ (১৮) আহত হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে রাজশাহী নগর পুলিশের মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস বলেন, বিকেলে দু’জন ছেলে ও দু’জন মেয়ে ফাহিমের বাড়ি সামনে বসে আড্ডা দিচ্ছিল। এসময় ফাহিম, যুবরাজ ও সৈকত গিয়ে বলে তোমরা এখানে কি করছো। এনিয়ে তাদের মাধ্য বাকবিতণ্ডা হয়। এসময় অজ্ঞাত চারজনের মধ্যে কেউ একজন ফাহিমকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। এসময় ফাহিম ও যুবরাজ আহত হন। পরে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসাপাতালে চিকিৎসাধীন অবস্থায় ফাহিম মারা যায়। যুবরাজ বর্তমানে রামেক হাসপাতালের অপারেশন থিয়েটারে (ওটিতে) রয়েছে।

মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস আরো বলেন, এই ঘটনায় অপরাধীদের সনাক্ত করা সম্ভব হয়নি। নিহত ফাহিমের মরদেহ রামেক হাসপাতালের মর্গে রয়েছে। এছাড়া আহত যুবরাজ চিকিৎসাধীন রয়েছে। এবিষয়ে মামলা হবে বলেও তিনি জানান।

স/অ