রাজশাহীতে চাঁদার দাবিতে ঠিকাদারকে মারধর, কথিত সাংবাদিক গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক:
রাজশাহী নগরীতে চাঁদার দাবিতে জাবেদ আলী নামের এক ঠিকাদারকে মারধরের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ভুক্তভোগী ঠিকাদার বাদি হয়ে নগরীর রাজপাড়া থানায় তিনজনকে আসামি করে একটি মামলা করেছেন। পরে পুলিশ অভিযান চালিয়ে এক কথিত সাংবাদিককে গ্রেপ্তার করেছে।

মামলার তিন আসামি হলেন- নগরীর রাজপাড়া থানাধীন বিলশিমলা এলাকার জাহিদ, মাসুদ আলী পুলক ও আল-ইমরান। এরমধ্যে শনিবার রাতে কথিত সাংবাদিক জাহিদকে গ্রেপ্তার করেছে পুলিশ। তবে অপর দুই আসামি পুলক ও আল-ইমরান পলাতক রয়েছে। তাদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম জানান, চাঁদা না দেয়ায় জাবেদ আলী নামের এক ঠিকাদারকে মারপিট করেছেন কথিত সাংবাদিক জাহিদ ও পুলক এবং ছাত্রলীগ নেতা আল-ইমরান। এ ঘটনায় ভুক্তভোগী ঠিকাদার বাদি হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন। পরে অভিযান চালিয়ে জাহিদকে গ্রেপ্তার করা হয়। অন্য দুইজনকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

এর আগে ছাত্রলীগ নেতা আল ইমরানের বিরুদ্ধে চাঁদা না পেয়ে নির্মাণ কাজের শ্রমিককে মেরে তার মাথা ফাটিয়ে দেয়ার অভিযোগ রয়েছে। কয়েকদিন আগে নগরীর বহরমপুর শেষ মাথা এলাকায় এ ঘটনা ঘটিয়েছিলেন তিনি। এ নিয়ে তার বিরুদ্ধে রাজপাড়া থানায় একটি মামলা হয়।