রাজশাহীতে গার্মেন্টেসের দোকানে দুধর্ষ চুরি

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীতে একটি গার্মেন্টের দোকানে দুর্ষ চুরির ঘটনা ঘটেছে। সোমবার গভীর রাতে নগরীর নিউমার্কেটের হকার্স মার্কেটে এ ঘটনা ঘটে। এতে দেড় লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দোকান মালিক জানিয়েছেন।

জানা যায়, নগরীর নিউমার্কেটের হকার্স মার্কেটে গার্মেন্টস পণ্য বিক্র করা হয়। রোববার রাত ১১ টার দিকে  ব্লু আয়েজ দোকানের মালিক ইউসুফ দোকান বন্ধ করে চলে যান। এরপর সকালে এসে দেখেন তার দোকানের দুটি তালা ভেঙ্গে ভেতরের ল্যাপটপ, ক্যাশ বাক্স থেকে ৭২ হাজার টাকা ও বেশ কিছু কাপড় নিয়ে যায়। এতে প্রায় দেড়[ লাখ টাকার ক্ষতি হয়।

দোকান মালিক ইউসুফ বলেন, দোকান তালা বদ্ধ করে দিয়ে আমরা রাত ১১ টার দিকে চলে যায়। রাতে এখানে নাইট গার্ড রয়েছে। তার দায়িত্ব পালন কালে এমন দুর্টনা অনাকাঙ্খিত। পরে মৌখিকভাবে পুলিশে অভিযোগ দিলে বোয়ালিয়া থানা থেকে এসআই এসে পরিদর্শন করে যান।

তিনি অভিযোগ করে বলেন, বর্তমান নাইট গার্ড রবিউল দায়িত্ব নেওয়ার পরে তিনটি দোকানে চুরি হয় । প্রথমে কোয়েল, তারপর জিনিয়াস এবং সর্বশেষ আমার দোকানে চুরির ঘটনা ঘটে।

নাইট গার্ড থাকার পরেও দোকানে চুরির ঘটনায় অন্যান্য ব্যবসায়ীদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে। রাতে বিষয়টি নিয়ে  মার্কেট কমিটির সাথে আলোচনার কথা রয়েছে।

স/শ