রাজশাহীতে খানা তথ্যভাণ্ডার শুমারির উদ্বোধন করলেন মেয়র লিটন

নিজস্ব প্রতিবেদক:
রাজশাহীতে খানা তথ্যভান্ডার শুমারির কার্যক্রম শুরু হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুরে মহানগরীর উপশহরস্থ নিজ বাসভবনে নিজের ফরম পূরণের মাধ্যমে এ কাজের উদ্বোধন করেছেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

এ সময় মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন সকলকে নিজ নিজ খানা সম্পর্কে নির্ভুল ও সঠিক তথ্য প্রদান করে এবং অন্যকেও সঠিক তথ্য প্রদানে উৎসাহিত করে জাতীয় খানা তথ্য ভান্ডার গড়ে তুলতে সহায়তা করার আহবান জানান।

জানা গেছে, আজ দুপুরে মহানগরীর উপশহরস্থ মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের বাসভবনে প্রথম তথ্য সংগ্রহের জন্য যান রাজশাহী বিভাগীয় পরিসংখ্যান অফিসের কর্মকর্তারা। এ সময় মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন নিজের ফরম পূরণের মাধ্যমে এ কাজের উদ্বোধন করেন। এ সময় মেয়র লিটনপতœী ও মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি বিশিষ্ট সমাজসেবী শাহীন আকতার রেনী নিজেদের ফরম পূরুণ করেন।


এ সময় উপস্থিত ছিলেন বিভাগীয় পরিসংখ্যান কার্যালয়ের যুগ্ম পরিচালক ও রাজশাহী বিভাগীয় শুমারি সমন্বয়কারী আশরাফুল আলম সিদ্দিকী, যুগ্ম পরিচালক ও রাজশাহী জেলা শুমারি সমন্বয়কারী আমজাদ হোসেন, সিটি কর্পোরেশন শুমারি সমন্বয়কারী আসিফ ইকবাল প্রমুখ।

প্রসঙ্গত, তথ্য সংগ্রহের কাজ আগামী ১৬ অক্টোবর পর্যন্ত চলবে।

স/অ