রাজশাহীতে কামারুজ্জামান টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের ফল

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী মেডিক্যাল কলেজ মেইন হোষ্টেল মাঠে অনুষ্ঠিত ২য় শহীদ এএইচএম কামারুজ্জামান টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের ২য় রাউন্ডের খেলায় রোববার মুক্তি সংঘ ৬ উইকেটে হারায় কাজিহাটা একাদশকে। টস জয়ী কাজিহাটা ব্যাট করতে নেমে নির্ধারিত ওভারে ৯ উইকেট হারিয়ে তুলে ৯৩ রান। দলের পক্ষে ফয়সাল ২৭ ও সানতো ১২ রান করেন।

বিপক্ষে মিন্টু ৯ রানে ২টি ও মামুন ১১ রানে ৩টি উইকেট নেন। জবাবে মুক্তি ব্যাট করতে নেমে ৯.৫ ওভারে ৪ উইকেট হারিয়ে তুলে ৯৫ রান। দলের পক্ষে মিন্টু ৫৪ ও ফরহাদ ১৭ রান করেন। বিপক্ষে সানতো ১৭ রানে ৩টি উইকেট নেন। মুক্তির মিন্টু ম্যাচ সেরা হন।

একই মাঠে দিনের অন্য খেলায় দড়িখরবোনা কবর খনন কমিটি ৫ উইকেটে হারায় ব্যাসিক ক্রিকেট একাডেমীকে। টসে হেরে ব্যাসিক ব্যাট করতে নেমে নির্ধারিত ওভারে ২ উইকেট হারিয়ে তুলে ১১৮ রান। দলের পক্ষে সাইদ ৩০ ও মোসাদ্দেক ২০ রান করেন। বিপক্ষে মুসফিক ২১ রানে ৪টি ও রিদয় ২৯ রানে ২টি উইকেট নেন। জবাবে দড়িখরবোনা ব্যাট করতে নেমে ১৯.৪ ওভারে ৫ উইকেট হারিয়ে তুলে ১২২ রান।

দলের পক্ষে বর্ষন ৩৮ ও স¤্রাট ১৮ রান করেন। বিপক্ষে শামিম ১৬ ও শোভন ২৮ রানে ১টি করে উইকেট নেন। দড়িখরবোনার মুসফিক ম্যাচ সেরা হন। ম্যাচ সেরাদের হাতে সৌজন্য পুরস্কার তুলে দেন মাষ্টার সেফ চাইনিজ এন্ড থাই রেষ্টুরেন্টের ব্যবস্থাপক শিহাব আহমেদ।

স/আর