রাজশাহীতে কাদের সিদ্দিকীকে ‘জাতীয় বেইমান’ বলে গালিগালাজ

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীতে জাতীয় কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকীকে ‘জাতীয় বেইমান’ বলে গালিগালাজ করেছেন আওয়ামী লীগের নেতাকর্মীরা। আজ শুক্রবার সন্ধ্যায় রাজশাহীর ঐতিহাসিক মাদরাসা মাঠে জাতীয় ঐক্যফ্রন্টের সমাবেশ থেকে ফেরার পথে মহানগর আওয়ামী লীগ দলীয় কার্যালয়ের সামনে এলে তাকে গালিগালাজ দেয়া হয়।

জানা যায়, রাজশাহীর ঐতিহাসিক মাদরাসা মাঠ থেকে সমাবেশ শেষে গাড়ি করে ফিরছিলেন বঙ্গবীর কাদের সিদ্দিকী। গাড়ি রাজশাহী নগরীর আলুপট্টি সংলগ্ন মহানগর আ. লীগ কার্যালয়ের সামনে এলে তার গাড়ি আটকিয়ে তাকে গালিগালাজ দেয়া হয়। এসময় তাকে জাতীয় বেইমান, মীর্জাফরসহ বিভিন্ন গালি দেয়া হয়।

গাড়ি বহরে বাধা দেওয়ার সময় সেখানে মহানগর আ.লীগের উপ-প্রচার সম্পাদক মীর ইশতিয়াক আহমেদ লিমন, সদস্য রবিউল ইসলাম রবি, মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান রাজীব, বোয়ালিয়া থানা আ.লীগ নেতা পঙ্কজ দেসহ অা.লীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এদিকে, আজ শুক্রবার (৯ নভেম্বর) দুপুরে রাজশাহীর ঐতিহাসিক মাদ্রাসা মাঠে ঐক্যফ্রন্টের জনসভায় কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর কাদের সিদ্দিকী বলেন, যতদিন বেঁচে থাকবো বঙ্গবন্ধুকে হৃদয়ে ধরে বেঁচে থাকবো। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আর জিয়াউর রহমানের এই যে দ্বন্দ্ব, এই দ্বন্দ্ব করে যারা দেশকে লুটে পুটে খাচ্ছে। আল্লাহ যাদি আমাকে সময় দেয় তাহলে বঙ্গবন্ধু শেখ মুজিব আর জিয়াউর রহমানের দ্বন্দ্ব আমি মিটিয়ে ছাড়বো ইনশাল্লাহ। আপনারা আমার জন্য দোয়া করবেন।

স/শা