রাজশাহীতে কনফেকশনারীর দোকান থেকে গ্রাহকের ব্যাগ চুরি

নিজস্ব প্রতিবেদক:
রাজশাহী মহানগরীর জিরো পয়েন্ট সাহেববাজার এলাকার একটি কনফেকশনারীর দোকান থেকে এক সাংবাদিক পত্নীর ব্যাগসহ টাকা চুরি’র অভিযোগ উঠেছে। আজ বৃহস্পতিবার দুপুর ১টার দিকে ওই এলাকার ফুড ভিউ নামের একটি কনফেকশনারীর দোকানে এ ঘটনা ঘটে। ভুক্তভোগী ওই নারীর নাম শারমিন আরা নাহিদ। তিনি নগরীর টিকাপাড়া এলাকার সাংবাদিক শাহরিয়ার শেখ সুমনের স্ত্রী।

এ বিষয়ে ভুক্তভোগী শারমিন আরা নাহিদ অভিযোগ করে বলেন, আজ দুপুরে তিনি তার মেয়েকে নিয়ে নগরীর জিরো পয়েন্ট এলাকার ফুড ভিউ নামের ওই কনফেকশনারীর দোকানে বাড়ির জন্য প্রয়োজনীয় কিছু সামগ্রী কিনতে যান। এসময় তিনি দোকানের এক কর্মচারীকে শুকনা কিছু খাবারের অর্ডার করেন। খাবার খেয়ে ভুল করে মেয়েকে নিয়ে তিনি রিক্সা ডাকার জন্য দোকান থেকে বের হয়ে যান। এর কিছুক্ষণ পরে তিনি আবার দোকানে ফিরে এসে তার সঙ্গে নিয়ে আসা ব্যাগটির বিষয়ে জিজ্ঞাসা করলে, দোকানের কর্মচারীরা কোন ব্যাগ দেখেননি বলে জানান। পরে তিনি তার মেয়েকে নিয়ে বাড়ি ফিরে আসেন। চুরি হওয়া ব্যাগের ভিতরে নগদ প্রায় ১০ হাজার টাকা ও একটি দামী থ্রিপিসসহ প্রয়োজনীয় কিছু কাগজপত্র ছিলো বলেও জানান ওই নারী।

এ বিষয়ে ভুক্তভোগী নারীর স্বামী সাংবাদিক শাহরিয়ার শেখ সুমন জানান, মোবাইল ফোনে খবর পেয়ে তিনি ওই দোকানে ছুটে যান। সেখানে দোকানের ভেতরে দুটি সিসি ক্যামেরা দেখতে পান। চুরি’র বিষয়ে দোকানের কর্মচারীদের জিজ্ঞাসা করলে তারা ওই নারী ক্রেতার দোকানে আসার কথা স্বীকার করেন। তিনি জানান, চোর সনাক্ত করতে দোকান কর্তৃপক্ষের কাছে সিসি ক্যামেরার ফুটেজ দেখতে চাইলে সিসি ক্যামেরা দুটি নষ্ট বলে কৌশলে ঘটনাটি এড়িয়ে যান কনফেকশনারী কর্তৃপক্ষ।

এ বিষয়ে ফুড ভিউ কনফেকশনারী’র মালিক সাখাওয়াত হোসেন জানান, তিনি বিষয়টি শুনেছেন। আজ দুপুরে দু’জন কর্মচারী দোকানে ছিলেন। তারা এ ধরনের ঘটনার সাথে জড়িত না বলে জানান। তবে তার দোকানে থাকা দুটি সিসি ক্যামেরা দীর্ঘদিন ধরে নষ্ট বলেও স্বীকার করেন তিনি।

স/শা