শনিবার , ৭ অক্টোবর ২০১৭ | ১৩ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

রাজশাহীতে এবার হাতেনাতে ছিনতাইকারী আটক, গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ

Paris
অক্টোবর ৭, ২০১৭ ৯:৩৯ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীতে এবার ছিনতাইকারীকে হাতে নাতে ধরে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসি। আজ রাত আটটার দিকে নগরীর আমবাগান এলাকা সংলগ্ন মৎস ভবনের পাশে এ ঘটনা ঘটে।

ছিনতাইয়ের কবলে পড়ে আহত হন রাজশাহী মহানগর ছাত্রলীগের সদস্য ও বোয়ালিয়া থানা (পূর্ব) সাবেক উপ-দপ্তর সম্পাদক সালাহ উদ্দিন আল সবুজ(২২)। সে আমবাগান এলাকার সাইফুল ইসলামের ছেলে।

আটককৃত ছিনতাইকারী হলো রুপশ(২২)।

স্থানীয়রা জানায়, আজ শনিবার রাত আটটার দিকে সালাহ উদ্দিন আল সবুজ নামক এক যুবক নগরীর আমবাগান সংলগ্ন মৎস ভবনের পাশ দিয়ে যাচ্ছিলেন।  পথে অন্ধকারে উৎ পেতে থাকা ২ জন ছিনতাইকারী এসে তাকে ঘিরে ধরে। এসময় পকেট থেকে ছুরি বের করে তাকে আঘাত করলে। পরে স্থানীয়রা বিষয়টি টের পেয়ে ছুটে আসলে তাকে ফেলে রেখে পালিয়ে যায়।

ধস্তাধস্তিতে আহত হয় সবুজ। পরে সবুজের বুদ্ধিমত্তা আর স্থানীয়দের সহযোগীতায় একজনকে আটক করা হয়। পরে বোয়ালিয়া মডেল থানা পুলিশের টহল গাড়িতে তুলে দেয়া হয়। ব্যবহৃত অস্ত্রটিও উদ্ধার করা হয়েছে।

আহত সবুজ সিল্কসিটি নিউজকে বলেন, রাত আটটার দিকে আমবাগান ক্লাব থেকে বাড়ির দিকে যাচ্ছিলাম। এসময় দুই জন ছেলে এসে আমার পথ আটকে ধরে। পরে আমাকে বলে মোবাইল মানিব্যাগ যা আছে দিয়ে দে। আমি জিজ্ঞাসা করি আপনি কি আামাকে চেনেন? বলা মাত্রই পকেট থেকে চাকু বের করে আমাকে আঘাত করে। আমি কোন মতে নিজেকে বাচিয়ে লোকজন ডাক দিলে তাদের একজন পালিয়ে যায়। একজনকে ধরে রাখতে সক্ষম হই।

এ বিষয়ে নগরীর বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমান উল্লাহ বলেন, ছিনতাইয়ের বিষয়টি শুনেছি। তবে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

স/শ

সর্বশেষ - রাজশাহীর খবর