রাজশাহীতে উদ্বোধণ হতে যাচ্ছে স্টার সিনেপ্লেক্স

নিজস্ব প্রতিবেদক:

আগামী ১৩ জানুয়ারি জাঁকজমকপূর্ণ আয়োজনের মধ্য দিয়ে রাজশাহীতে  স্টার সিনেপ্লেক্স- এর উদ্বোধন হতে যাচ্ছে। ১৪ জানুয়ারি থেকে দর্শকরা সিনেমা দেখতে পারবেন।  বুধবার (১১ জানুয়ারি) বিষয়টি নিশ্চিত করেন স্টার সিনেপ্লেক্স- এর মিডিয়া অ্যান্ড মার্কেটিং বিভাগের সিনিয়র ম্যানেজার মেসবাহ উদ্দিন আহমেদ।

রাজশাহীর বুলনপাড়া আইবাঁধ সংলগ্ন বঙ্গবন্ধু শেখ মুজিব হাইটেক পার্কে নির্মিত হয়েছে এই সিনেপ্লেক্স হল। আসন সংখ্যা ১৭২টি। বরাবরের মতো নান্দনিক পরিবেশ, সর্বাধুনিক প্রযুক্তিসম্বলিত সাউন্ড সিস্টেম, জায়ান্ট স্ক্রিনসহ বিশ্বমানের সিনেমা হলের যাবতীয় সুযোগ-সুবিধা এখানেও থাকছে বলে জানান স্টার সিনেপ্লেক্সের চেয়ারম্যান মাহবুব রহমান রুহেল।

স্টার সিনেপ্লেক্সের চেয়ারম্যান মাহবুব রহমান রুহেল বলেন, ‘রাজশাহীতে প্রচুর সিনেমাপ্রেমী দর্শক রয়েছে, যারা স্টার সিনেপ্লেক্সের মতো একটি মাল্টিপ্লেক্স প্রত্যাশা করেন। অনেকেই বিভিন্ন মাধ্যমে আমাদের কাছে দাবি জানিয়েছেন। সেই দাবি পূরণের কাজটি করতে পেরে আমি আনন্দিত।’

২০০৪ সালের ৮ অক্টোবর রাজধানীর বসুন্ধরা সিটি শপিং মলে যাত্রা শুরু করে দেশের প্রথম মাল্টিপ্লেক্স সিনেমা হল ‘স্টার সিনেপ্লেক্স’। বর্তমানে এর ঢাকায় ৫টি ও চট্টগ্রামে ১টি শাখা রয়েছে।

জি/আর