রাজশাহীতে ইংলিশ ফর লাইফ এন্ড ক্যারিয়ার শীর্ষক কর্মশালা

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী নগরীতে ইংলিশ ফর লাইফ এন্ড ক্যারিয়ার শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ১১ টার দিকে ড্রীম বাংলাদেশ ইয়ুথ অর্গানাইজেশনের (ডিবিওয়াইও) উদ্যোগে নগরীর বরেন্দ্র কলেজ মিলনায়তনে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।
কর্মশালায় সংগঠনের আহ্বায়ক মো. শাহিনুর ইসলামের সভাপতিত্বে ও সদস্য সচিব সাব্বির আহমেদের সার্বিক ব্যবস্থাপনায় কর্মশালাটি পরিচালনা করেন প্রজেক্ট হেডওয়ে- ব্রিটিশ কাউন্সিল টেস্ট সেন্টার, রাজশাহী ও খুলনার প্রতিষ্ঠাতা ও মাস্টার ট্রেনার পল বিশ্বাস।
কর্মশালাতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী বরেন্দ্র কলেজের অধ্যক্ষ আলমগীর মো. আব্দুল মালেক।
এদিকে কর্মশালায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এনটিভি রাজশাহীর ব্যুরো প্রধান শ.ম.সাজু, এস.টিভি বাংলা রাজশাহীর স্টাফ রিপোর্টার মীর তোফায়েল হোসেন। উপস্থিত ছিলেন, ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের প্রভাষক তসলিমা খাতুন, ইংরেজী বিভাগের প্রভাষক ইফাত আরা রাকা ও রাহুল ইসলাম রুহুল। কর্মশালায় ডিবিওয়াইও’ও পক্ষ থেকে অতিথিদের হাতে সম্মাননা স্মারক প্রদান করা হয়।
এছাড়াও কর্মশালাতে উপস্থিত ছিলেন ডিবিওয়াইও’র সদস্য সঞ্জিত কুমার, আমিনুল ইসলাম, আসিফ সিদ্দিকী, সামিরা ইয়াসমিন, তাহেরা সুলতানা, রিপন পারভেজ, সাবিহা তাজমীন, জোবাইদা আহমেদ, জাকারিয়া হোসেন স্বাধীন, রিয়াজুল ইসলাম ও সৌরভসহ বরেন্দ্র কলেজের শতাধিক শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।
স/শা