রাজশাহীতে আবাসিক হোটেল থেকে গৃহবধূ, শিক্ষার্থীসহ আটক ৫

নিজস্ব প্রতিবেদক :
রাজশাহীতে আবাসিক হোটেলে অসামাজিক কার্যকলারপে দায়ে গৃহবধূ ও কলেজ ছাত্রীসহ ৫ জন কে আটক করেছে রাজপাড়া থানা পুলিশ। আজ বুধবার দুপুরে মহানগরীর লক্ষীপুর এলাকায় অবস্থিত “আল সাবাক” নামে একটি আবাসিক হোটেল থেকে তাদের আটক করা হয়।

 

আটককৃতরা হলেন, নগরীর মতিহার থানার মাসকাটাদিঘী এলাকার এক গৃহবধূ(২৫), নওগার পত্নীতলা থানার বাসিন্দা আতিক (২৫)। এছাড়া পুঠিয়া থানার জিউপাড়া গ্রামের মামুনের ছেলে ও ডেন্টাল কলেজের শিক্ষার্থী সোহান (৩০) ও গোদাগাড়ী থানার বিজয়নগর এলাকার মেয়ে ও প্যারামেডিলের ছাত্রী (২০)। এবং এঘটনায় সহায়তা করায় “আল সাবাক” এর হোটেল বয় মাসুদকেও আটক করা হয়।

 

জানা গেছে, দীর্ঘদিন ধরে মাসকাটাদিঘীর এক গৃহবধূর সাথে পত্নীতলা উপজেলার বাসিন্দা আতিকের সাথে মোবাইল ফোনে পরকিয়া প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এরপর আতিককে রাজশাহীতে ডেকে আজ বুধবার সকালে মহানগরীর বিভিন্ন স্থান ঘুরে দুপুরে অসামাজিক কার্যকলাপের জন্য আবাসিক হোটেল ‘আল সাবাকে’ উঠে।

 

এদিকে, পুঠিয়ার জিউপাড়া গ্রামের মামুনের ছেলে ও ডেন্টাল কলেজের শিক্ষার্থী সোহান ও প্যারামেডিকেলের ছাত্রী গোদাগাড়ীর বিজয়নগর এলাকার মেয়ে প্রেমের সম্পর্কের জের ধরে একই সময়ে একই হোটেলে উঠে।

 

হোটেলে উঠার কিছুক্ষণ পরে গোপন সংবাদের ভিত্তিতে দুপুরে রাজপাড়া থানার এস আই শরিফুল ও এ এস আই চঞ্চল ওই হোটেলে অভিযান চালিয়ে তাদের আটক করে। পরে তাদের থানায় নিয়ে যাওয়া হয়।

 

এ বিষয়ে রাজপাড়া থানার অফিসার ইনচার্জ ওসি আমানুল্লাহ আমান বলেন, আবাসিক হোটেল ‘আল সাবাক’ থেকে গৃহবধূ ও কলেজ শিক্ষার্থীসহ মোট ৫ জনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে  মামলা দিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।

স/অ