সোমবার , ১৩ নভেম্বর ২০১৭ | ১৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

রাজশাহীতে আটক ৩৬ ও মাদকদ্রব্য উদ্ধার

Paris
নভেম্বর ১৩, ২০১৭ ৬:১১ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীতে পুলিশের অভিযানে বিভিন্ন মামলায় ওয়ারেন্টভুক্ত আসামীসহ ৩৬ জনকে আটক করা হয়েছে। রোবাবার রাত থেকে সোমবার ভোর পর্যন্ত নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আজ মঙ্গলবার নগর পুলিশের মুখপাত্র ইফতেখায়ের আলমের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

মহানগরীর ৪টি থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানা ১২ জন, রাজপাড়া থানা ১০ জন, মতিহার থানা ৯ জন, শাহমখদুম থানা ৩ জন, ডিবি পুলিশ ২ জনকে আটক করে। যার মধ্যে ১৬ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ১৩ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ৭ জনকে আটক করা হয়েছে।

বোয়ালিয়া মডেল থানা পুলিশ ইমেন কবির রবি(২৭) কে ১১ বোতল ফেন্সিডিলসহ, শহিদুল ইসলাম জন বনি(২৩) কে ৫ গ্রাম হেরোইনসহ, নবাব(৩০) কে ১২ পিস ইয়াবাসহ, রুবেল আলী(২৮) কে ১০০ গ্রাম গাঁজাসহ, রাজপাড়া থানা পুলিশ আতিকুল ইসলাম বাবু(২২), সোহেল(২০), শাহীন(২৫) দেরকে ৫ লিটার মদসহ,  আলাম(৩২) কে ৫ গ্রাম হেরোইন ও ১৬ পিস ইয়াবাসহ, মতিহার থানা পুলিশ মোখলেছ মোকা(৫০) কে ২ গ্রাম হেরোইনসহ,  শাহমখদুম থানা পুলিশ রফিকুল ইসলাম(২৭) কে ৫০ গ্রাম গাঁজাসহ, মোঃ আমিনুল ইসলাম(১৯) কে ৬০ গ্রাম গাঁজাসহ, ডিবি পুলিশ আব্দুল আলীম(৩৬) কে ১৫ পিস ইয়াবা ও ২ গ্রাম হেরোইনসহ, বুলবুল(৩৮) কে ২০ পিস ইয়াবাসহ আটক করে।

আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে এবং বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

স/অ

সর্বশেষ - রাজশাহীর খবর