রাজশাহীতে আজ আরও একজনের করোনা পজিটিভ, বাড়ি দুর্গাপুরে

নিজস্ব প্রতিবেদক:


রাজশাহীতে আজ আরও একজনের করোনা পজিটিভ পাওয়া গেছে। তার বাড়ি জেলার দুর্গাপুরে। আজ রাজশাহী ল্যাবে ৮৫টি টেস্ট করা হয়। এর মধ্যে ১টা পজিটিভ শনাক্ত করা হয় । আক্রান্ত ব্যক্তির বয়স (৪০) বছর। তিনি দুর্গাপুরের ঝালুকা ইউনিয়নের ভাঙ্গিরপাড়া গ্রামের বাসিন্দা।

সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেছেন, রাজশাহী সিভিল সার্জন ডা. এনামুল হক।

স্থানীয়রা জানান, ওই ব্যক্তি সম্প্রতি রায়নগঞ্জ থেকে ফেরেন। এছাড়া এই গ্রামে আরও কয়েকজন ব্যক্তি সম্প্রতি নারায়নগঞ্জ থেকে ফিরেছেন। তাদের মধ্যে একজনের করোনা শনাক্ত করা হয়।

স্থানীয়রা আরও জানান, নারায়নগঞ্জ ফেরত এই ব্যক্তিরা গত কয়েকদিন ধরে এলাকায় আসার পরেও হোম কোয়ারেন্টাইন মানেননি। এমনকি ইচ্ছামত গ্রামে ঘুরে বেড়িয়েছেন। তাদের নিয়ে এলাকায় চরম আতঙ্ক ছড়িয়ে পড়লে এলাকাবাসীর পক্ষ থানায় এবং উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট থেকে বার বার অভিযোগ করার পরেও কোনো ব্যবস্থা নেওয়া হয়নি। ফলে তাদের বিচরণ থামানো যায়নি।

এরই মধ্যে একজন করোনা আক্রান্ত শনাক্ত হওয়ার পরে গোটা গ্রামে আতঙ্ক ছড়িয়ে পড়েছে বলে দাবি করেছেন স্থানীয়রা।

এদিকে আজকে আরও একজনের করোনা শনাক্ত হওয়ার পরে রাজশাহীতে এ নিয়ে সংখ্যা দাঁড়ালো ১৪ জনে। এর মধ্যে মারা গেছেন বাঘার একজন। তবে এই প্রথম দুর্গাপুরে করোনা আক্রান্ত রোগী শনাক্ত হলো।

গত ১২ এপ্রিল থেকে রাজশাহীতে করোনা সংক্রমণ ধরা পড়ে। এর আগে আক্রান্তরা হলেন, পুঠিয়ার ৫ জন, মোহনপুরের চারজন, পবার একজন, তানোরের একজন, বাগমারার একজন এবং বাঘার একজন।

স/আর